29 C
আবহাওয়া
৫:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়া অফিসার্স ক্লাবে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান

সাতকানিয়া অফিসার্স ক্লাবে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান


বিএনএ, সাতকানিয়া :  সাতকানিয়া অফিসার্স ক্লাবের উদ্যোগে অফিসারদের বিদায় ও বরণ উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় । সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় সাতকানিয়া অফিসার্স ক্লাব  ভবনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা।

উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার প্রতাপ চন্দ্র রায়কে  বিদায়, সহকারী কমিশনার ভূমি আরেফিন সিদ্দিকী,  উপজেলা হিসাব রক্ষণ অফিসার অনুপ কুমার সরকার ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা শরীফ উদ্দিন কে বরণ করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, উপজেলা প্রাণি সম্পদ অফিসার ডা আবুল কালাম আজাদ  উপজেলা প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসেন, মেডিকেল অফিসার ডা. রায়হান ছিদ্দিক, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উননবী খোকন, মংস্য অফিসার সৈকত শর্মা,আইসিটি সহকারী প্রোগ্রামার  আনোয়ার হোসাইন ও জনস্বাস্থ্য প্রকৌশলী মিজানুর রহমান।

পরে ক্রীড়া প্রতিযোগিতা শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রকৌশলী পারভেজ সারোয়ার হোসেন ইংরেজিও বাংলা গান এবং অতিথি শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

অফিসার্স ক্লাবকে অত্যাধুনিক নতুন রুপে সংস্কার ও সাজিয়ে তোলায় উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা কে ধন্যবাদ জানান বক্তারা।

বিএনএনিউজ/মাহফুজ উন নবী/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ