34 C
আবহাওয়া
২:১৮ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় কাপড় ব্যবসায়ী নিহত

যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় কাপড় ব্যবসায়ী নিহত


বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্বায় সেলিম হাওলাদার (৫৬) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার(২ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সেলিম হাওলাদার মুন্সিগঞ্জের লৌহজং থানার উত্তর মেদিনী মন্ডল গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। তিনি ঢাকার গাউছিয়া মার্কেটের কাপড়ের ব্যবসা করতেন।

সেলিম হাওলাদার কে হাসপাতালে নিয়ে আসা অয়ন ইমতিয়াজ বলেন, ‘আমরা সায়দাবাদের হানিফ ফ্লাইওভারের উপর দিয়ে যাওয়ার সময় দেখি রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তি পড়ে আছে। ফ্লাইওভারের এক সিকিউরিটি গার্ড আমাদেরকে জানান একটি দ্রুতগতির বাস তাকে ধাক্কা দিয়ে ফেলে রেখে গেছে। পরে আমরা কয়েকজন পথচারী তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘মরদেহটি হাসপাতালের ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, ‘নিহত ওই ব্যক্তির পকেটে থাকা জাতীয় পরিচয় পত্র দেখে তার নাম পরিচয় পাওয়া যায়। তার কাছে থাকা মোবাইলটি ও ভেঙে গেছে তবে অন্যের ফোনে সিম ঢুকিয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। তার মানিব্যাগেও ২৮ হাজার টাকা পাওয়া যায়।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ