27 C
আবহাওয়া
৯:৩২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » পুলিশ হেডকোয়ার্টার্সে চালু হলো শপিং কমপ্লেক্স পলমার্ট

পুলিশ হেডকোয়ার্টার্সে চালু হলো শপিং কমপ্লেক্স পলমার্ট

পুলিশ হেডকোয়ার্টার্সে চালু হলো শপিং কমপ্লেক্স পলমার্ট

বিএনএ, ঢাকা : পুলিশ হেডকোয়ার্টার্সে অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্টের চালু হলো। মঙ্গলবার (২ নভেম্বর) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ এ শপিং কমপ্লেক্সের উদ্বোধন করেন।

আইজিপি’র সুযোগ্য নেতৃত্ব ও নির্দেশনায় পুলিশ সদস্যদের কল্যাণে এ শপিং কমপ্লেক্স পলমার্ট চালু করা হয় বলে পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আইজিপি ফিতা কেটে পলমার্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে তিনি এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন। পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজিগণ, ডিআইজিবৃন্দ এবং অন্যান্য কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

পলমার্ট চালুর প্রয়োজন ও প্রাসঙ্গিকতা তুলে ধরে পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন) মো. মাসুদুর রহমান বলেন, বর্তমান আইজিপি পুলিশ সদস্যদের কল্যাণে বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। তাঁরই নির্দেশনায় চালু করা হয়েছে পলমার্ট। পুলিশ কর্মকর্তাদেরকে দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়। ফলে তাদের অনেকের পক্ষেই সময়মত পারিবারিক প্রয়োজনীয় মানসম্মত পণ্য ক্রয় করা সম্ভব হয় না। তারা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্পন্ন দ্রব্য ক্রয় করতে পারেন সে লক্ষ্যে পুলিশ হেডকোয়ার্টার্সে চালু হলো অত্যাধুনিক শপিং কমপ্লেক্স পলমার্ট।

এতে পুলিশ সদস্যরা একদিকে যেমন সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য ক্রয় করতে পারবেন, অন্যদিকে তাদের সময়ও বাঁচবে বলে তিনি উল্লেখ করেন।

পুলিশ হেডকোয়ার্টার্সের ফ্যাসিলিটিজ ভবনের নিচতলায় বৃহৎ পরিসরে মনোরম পরিবেশে পলমার্টে পণ্যের সর্বোচ্চ খুচরা মূল্যের (এমআরপি) চেয়ে কম মূল্যে খাদ্য সামগ্রী, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি, প্রসাধনীসহ মানসম্মত অন্যান্য সামগ্রী পাওয়া যাবে। পলমার্ট প্রতিদিন সকাল আটটা থেকে রাত নয়টা পর্যন্ত খোলা থাকবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ