29 C
আবহাওয়া
৬:২৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি ও তাদের কর্মীরা রাস্তার ভাষায় কথা বলে: ওবায়দুল কাদের

বিএনপি ও তাদের কর্মীরা রাস্তার ভাষায় কথা বলে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

বিএনএ ডেস্ক: বিএনপি দিন-রাত সরকারের অন্ধ সমালোচনা আর বিরামহীন মিথ্যাচার এবং বিষোদগার করে চলেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তিনি সবসময় রাজনৈতিক ভাষায় কথা বলেন, তার ভাষায় কোন প্রকার আপত্তিকর বক্তব্য আসে না, এমন শিক্ষা আওয়ামী লীগের নেতাকর্মীরা পায় নি, অন্যদিকে বিএনপি ও তাদের কর্মীরা রাস্তার ভাষায় কথা বলে।

বৃহস্পতিবার (২ জুন) সকালে রাজধানীর সেতু ভবনে ব্রিফিংয়ে এমন মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।

বিএনপি নেতারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম সম্মানের সহিত উচ্চারণ করে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, তারা শ্লোগান দেয়, ৭৫’এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার, এর চেয়ে অশ্রাব্য ভাষা আর কী হতে পারে!

YouTube player

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়, এটা কি কখনো মেনে নেয়া যায়? প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন এর চেয়ে আর নোংরা ভাষা কি হতে পারে?

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে বাক-সংযমী হওয়ার আহবান জানান ওবায়দুল কাদের। বলেন আগে নিজেরা সংযত ভাষায় কথা বলুন, তারপর আমাদের বলুন।

ওবায়দুল কাদের বলেন, বৃহত্তর ঐক্য সৃষ্টির নামে বৃহত্তম তামাশা সৃষ্টি করে বিএনপি নিজেদের ব্যর্থতা আড়ালের অপচেষ্টা করছে। বলেন বিএনপি জনগণের কাছে যাওয়ার জন্য কোন ইস্যু খুঁজে না পেয়ে তারা এখন সময়ক্ষেপনের জন্য নিজ বলয়ে সংলাপ করছে।

বিএনপি’র নেতায় নেতায় সংলাপ জনগণ এর আগেও দেখেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ পর্বতের মুষিক প্রসব ছাড়া আর কিছুই দেখে নি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ মনে করে, আগুন সন্ত্রাস,দুর্নীতি আর লুটপাট যাদের রাজনীতি, তাদের ভাষা- মাধুর্যের চেয়ে ভাষা চাতুরতাই বেশি প্রিয় হবে-এটাই স্বাভাবিক।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ