34 C
আবহাওয়া
১১:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মজুদ ও বেশি দামে চাল বিক্রি করায় ৪ দোকানকে জরিমানা

মজুদ ও বেশি দামে চাল বিক্রি করায় ৪ দোকানকে জরিমানা


বিএনএ , চট্টগ্রাম: বেশি দামে চাল বিক্রি ও অতিরিক্ত মজুত করায় চট্টগ্রামের পাহাড়তলী বাজারে চার দোকানকে ৩৩ হাজার টাকা জরিমানা ও ফুড গ্রেইন লাইসেন্স না থাকায় আমেনা ট্রেডার্সকে সিলগালা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১ জুন) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুকের নেতৃত্বে পাহাড়তলী চালের বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

জানা গেছে, চালের দাম বৃদ্ধি ঠেকাতে পাহারতলী বাজারে মেসার্স বাগদাদ ট্রেডিংকে ২০ হাজার টাকা, মেসার্স শাহজালাল স্টোরকে ১০ হাজার টাকা, বিসমিল্লাহ ট্রেডার্সকে ২ হাজার টাকা, মেসার্স রাইচ হাউসকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ফুড গ্রেন লাইসেন্স না থাকার কারণে আমেনা ট্রেডার্স সিলগালা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) উমর ফারুক গণমাধ্যমকে বলেন, চালের দামের বৃদ্ধি ঠেকাতে পাহাড়তলী বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বাগদাদ ট্রেডিংকে ২০ হাজার টাকা, শাহজালাল স্টোরকে ১০ হাজার টাকা, বিসমিল্লাহ ট্রেডার্সকে ২ হাজার টাকা ও রাইচ হাউজকে ১ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এছাড়া ফুড গ্রেইন লাইসেন্স না থাকায় আমেনা ট্রেডার্সকে সিলগালা করা হয়।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ