28 C
আবহাওয়া
২:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

শুটিংয়ে ফিরলেন শাকিব-বুবলী

বিএনএ ডেস্ক: নিজেদের বিয়ে ও সন্তানের পরিচয় প্রকাশের পর প্রথমবারের মতে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও বুবলি। ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু করেছেন এ তারকা জুটি।

বেবিবাম্প প্রকাশের পর তিন দিনের মাথায় চিত্রনায়িকা শবনম বুবলী জানান, আড়াই বছর আগে ছেলেসন্তানের মা হয়েছেন তিনি। তার সন্তানের বাবা ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান।

এ খবর নিয়ে যখন দেশজুড়ে হইচই চলছে তখন একসঙ্গে শুটিংয়ে ফিরেছেন শাকিব খান ও বুবলী। তবে বর্তমান ইস্যু ঘিরে যে চাঞ্চল্য ছড়িয়েছে তাতে শাকিব-বুবলীর নিরাপত্তা নিয়ে শঙ্কায় ভুগছিলেন ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার পরিচালক তপু খান।

ফলে শনিবার (১ অক্টোবর) সকাল থেকে রাজধানীর পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে কঠোর নিরাপত্তায় শুরু হয় শাকিব-বুবলীর শুটিং। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। হোটেলের প্রবেশ পথ বন্ধ করেই চলছে শুটিং। বাহিরে অবস্থান করছে অসংখ্য নিরাপত্তা কর্মী।

‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার একটি রোমান্টিক গানের শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব ও বুবলী। সকাল থেকেই চলছে সেই গানের দৃশ্যধারণের আয়োজন। বেলা ১১টার কিছু আগে কড়া নিরাপত্তায় শুটিং সেটে আসেন শাকিব ও বুবলী। ১১ মাস পর লাইট-ক্যামেরার সামনে আসেন তারা।

২০২১ সালের ২৫ মে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শুরু হয়। ওই বছরের ২৬ সেপ্টেম্বরে সিনেমার শুধু একটি গান বাদে সাড়ে তিন মাসেই সিনেমাটির শুটিং শেষ হয়। পরে লকডাউন ও শাকিবের যুক্তরাষ্ট্র ভ্রমণের কারণে গানটির শুটিং করা সম্ভব হয়নি। এ গানটি শেষ করলেই সিনেমার শতভাগ কাজ সমাপ্ত হবে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ