38 C
আবহাওয়া
৫:৪৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমানের অফিসে হামলা

বাঁশখালীতে স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমানের অফিসে হামলা


বিএনএ,চট্টগ্রাম: বাঁশখালীতে নৌক প্রতীকের প্রার্থী মোস্তাফিজের কর্মীরা মিছিল নিয়ে এসে হঠাৎ অফিসে ঢুকে হামলা ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপির নির্বাচনী অফিস ঢুকে হামলা চালায়। শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় পুঁইছুড়ি ৬ নম্বর ওয়ার্ডের এ ঘটনা ঘটে।

প্রার্থীর সমর্থকরা জানান, নৌক প্রতীকের প্রার্থী মোস্তাফিজের কর্মীরা হঠাৎ অফিসে এসে আসবাবপত্র ভাংচুর করে। এসময় ঘটনাস্থলে এমপি মোস্তাফিজও উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার আনোয়ারা (সার্কেল) মোঃ সোহানুর রহমান সোহাগ বলেন, ভাংচুরের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ভাংচুর হয়েছে ঠিকেই তবে কারা করেছে সেবিষয়ে এখনই বলা যাচ্ছে না। তবে ঘটনাস্থলে উপস্থিত কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। তারা দাবি করছেন, একটি মিছিল থেকে লোকজন ভাংচুর করেছে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদও ভাংচুরের বিষয়টি স্বীকার করেছেন । তিনি জানান, এমপি মোস্তাফিজুর রহমানের একটি মিছিল যাচ্ছিল। সেখান থেকে হামলা চালানো হয়েছে। এসময় এমপি নিজেই উপস্থিত ছিলেন বলে স্থানীয়া অভিযোগ করেছেন।

স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি উপজেলার সরল ইউনিয়নে গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেন, বাশঁখালীবাসী অযোগ্য নেতৃত্বকে প্রত্যাখান করেছে। তারা নেতৃত্বের পরিবর্তনে ঐক্যবদ্ধ হচ্ছে। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট বিপ্লবের মাধ্যমের বাঁশখালীবাসী সেই পরিবর্তন বাস্তবায়ন করবে।

বিএনএ নিউজ/ রেহানা, ওজি

Loading


শিরোনাম বিএনএ