26 C
আবহাওয়া
৭:২৩ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বাখরাবাদের গ্যাস চুরির মামলায় ফেনীর আ’লীগ নেতা গ্রেফতার

বাখরাবাদের গ্যাস চুরির মামলায় ফেনীর আ’লীগ নেতা গ্রেফতার

বাখরাবাদের গ্যাস চুরির মামলায় ফেনীর আ’লীগ নেতা গ্রেফতার

বিএনএ ফেনী : ফেনীতে মোটা অংকের টাকা নিয়ে বাখরাবাদ গ্যাসের অবৈধ সংযোগ দেয়ার ঘটনায় দায়ের করা চার মামলার প্রধান আসামী মহিউদ্দিন দিদারকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি সদর উপজেলা আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য ও বাখরাবাদ গ্যাস আওয়ামী ঠিকাদার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক।
দাগনভূঞা থানার ওসি হাসান ইমাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে দাগনভূঞা থানা পুলিশ অভিযানে বের হন। বাখরাবাদের ফেনী এরিয়া অফিস সংলগ্ন বাড়ি থেকে দিদারকে গ্রেফতার করা হয়। তাকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

থানার এসআই জুয়েল হোসেন জানান, তার বিরুদ্ধে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহিগুনী এলাকায় অবৈধ গ্যাস সংযোগের ঘটনায় মহিউদ্দিন দিদারের নামে পৃথক চারটি মামলা রয়েছে। দুটি মামলায় পুলিশ আদালতে অভিযোগপত্র দিয়েছে। অপর দুটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে বাখরাবাদ গ্যাসের ফেনী এরিয়া কার্যালয়ের ব্যবস্থাপক (বিক্রয়) প্রকৌশলী বাপ্পী শাহরিয়ার বাদি হয়ে দায়ের করা চার মামলায় দিদার সহ গ্যাস ব্যবহারকারী পরিবারের সদস্য ও দালাল চক্রকে আসামী করেন।

প্রসঙ্গত; জেলাব্যাপী অবৈধ সংযোগ দিয়ে লাখ লাখ টাকা বাণিজ্য করায় বাখরাবাদ কর্তৃপক্ষ মহিউদ্দিন দিদারের ঠিকাদারি লাইসেন্স বাতিল করা হয়। ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর র‌্যাবের অভিযানে একটি ওয়ান শূটার গান, দুই রাউন্ড গুলি, ৬টি চোরা ও দুই বোতল বিদেশী মদ সহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে তার বিরুদ্ধে ফেনী মডেল থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছিল।

বিএনএ/ এবিএম নিজামউদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ