Bnanews24.com
Home » সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল ২ রোহিঙ্গার
এক নজরে দুর্ঘটনা বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম রোহিঙ্গা

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল ২ রোহিঙ্গার

সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ গেল ২ রোহিঙ্গার

বিএনএ কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলায় শরণার্থী ক্যাম্পে সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে দুই রোহিঙ্গার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

রোববার (৩১ অক্টোবর) বিকেলে উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী ৮-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-২৩ ব্লকে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- উখিয়ার বালুখালী ৮-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-২৩ ব্লকের বাসিন্দা নাজির হোসেনের ছেলে মোহাম্মদ সাদ্দাম (২৫) এবং বালুখালী ১০ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এইচ-২২ ব্লকের বাসিন্দা নুরুল আমিন (২৭)। আর আহত ব্যক্তি হলেন- বালুখালী ১০ রোহিঙ্গা ক্যাম্পের এইচ-১২ ব্লকের বাসিন্দা মনির আহমেদের ছেলে কবির আহমেদ (৩০)।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার শিহাব কায়সার খান।

স্থানীয়দের বরাত দিয়ে শিহাব কায়সার বলেন, বালুখালী ৮-ইস্ট নম্বর রোহিঙ্গা ক্যাম্পে আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে টয়লেটের সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন কয়েকজন শ্রমিক। এদের মধ্যে কয়েকজন রোহিঙ্গা শ্রমিকও ছিলেন। কাজের এক পর্যায়ে বিকেলে তিনজন শ্রমিক সেপটিক ট্যাংকের ভেতরে পড়ে যান। পরে সেখানে কাজে নিয়োজিত অন্য শ্রমিক ও স্থানীয়রা দুইজনকে মৃত অবস্থায় এবং একজনকে মুমূর্ষু অবস্থায়  উদ্ধার করে। এরপর আহত শ্রমিককে কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করানো হয়। নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

বিএনএনিউজ/আরকেসি