23 C
আবহাওয়া
১১:৩৮ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » পরিচয় মিলেছে সেই টুকরো টুকরো করা মরদেহের

পরিচয় মিলেছে সেই টুকরো টুকরো করা মরদেহের

পরিচয় মিলেছে রাজধানীতে উদ্ধার হওয়া বস্তাবন্দি মরদেহের

বিএনএ ঢাকা: রাজধানীর মহাখালীর কাঁচাবাজার এলাকা থেকে মাথা ও হাত-পা বিচ্ছিন্ন বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হওয়া মরদেহের পরিচয় পাওয়া গেছে।সেইসঙ্গে ওই মরদেহের খণ্ডিত মাথা, হাত ও পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) বিকেলে মহাখালীর ওয়ারলেস এলাকার টিএনটি মাঠ সংলগ্ন ঝিল থেকে মাথাটি উদ্ধার করা হয়। সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম।

ওসি নূরে আজম বলেন, এ ঘটনায় এক একজনকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে সোমবার বিকেলে ৩টা ১৫ মিনিটে  ওয়ারলেস এলাকার টিএনটি মাঠ সংলগ্ন ঝিল থেকে মরদেহের মাথা উদ্ধার করে পুলিশ। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম এবং হত্যাকাণ্ডের বিস্তারিত তথ্য ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।এরআগে মহাখালী বাস টার্মিনাল এলাকা থেকে দু’টি হাত ও পা খণ্ডিত অবস্থায় উদ্ধার করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের শিকার ব্যক্তির নাম ময়না মিয়া (৩৮)।কিশোরগঞ্জ সদরের উত্তর রাজকন্তি এলাকায় তার গ্রামের বাড়ি। পেশায় তিনি অটোরিকশা চালক। ব্যক্তি জীবনে দুই বিয়ে করেছিলেন ময়না মিয়া। তার দ্বিতীয় স্ত্রী নাসরিনের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। তবে প্রথম স্ত্রীকে নিয়ে ময়না মিয়া ঢাকা থাকলেও কোথায় থাকতেন এবং সেই স্ত্রী কোথায় আছে তা এখনও জানা সম্ভব হয়নি।

সোমবার(৩১ মে) তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার শীল সংবাদ মাধ্যমকে বলেন, রাত একটার দিকে মহাখালী বাস টার্মিনাল এলাকা থেকে দু’টি হাত ও পা উদ্ধার করেছে পুলিশ ফাঁড়ির সদস্যরা। ধারণা করা, এটি আমতলীতে উদ্ধার হওয়া মৃতদেহের খণ্ডিত অংশ। এগুলো ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওই যুবকের হাতের প্রিঙ্গারপ্রিন্ট থেকে সিআইডি’র ফরেনসিক বিভাগ নিশ্চিত হয়েছেন, এটি ময়না মিয়া’র মৃতদেহ। পুলিশ তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে, তারা থানায় আসবেন। পাশাপাশি ঘটনার রহস্য উদঘাটনে কাজ চলছে বলে জানান তিনি।

রোববার (৩০ মে) রাতে মহাখালীর আমতলী এলাকার কাঁচাবাজারের পাশে মসজিদ গলিতে বস্তাবন্দি একটা মৃতদেহ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। পরে মাথা ও হাত-পা বিচ্ছিন্ন মৃতদেহ উদ্ধার করা হয়।এর কয়েক ঘণ্টা পর মহাখালী বাস টার্মিনাল এলাকা থেকে দু’টি হাত ও পা খণ্ডিত অবস্থায় উদ্ধার করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ। এগুলো উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালেরও মর্গে পাঠানো হয়েছে।

আগের নিউজ : মরদেহের হাত পা উদ্ধার, মস্তকের সন্ধান মিলে নি

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ