31 C
আবহাওয়া
৪:৩৩ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পর্নো তারকার মামলায় ট্রাম্পকে দোষী সাব্যস্ত

পর্নো তারকার মামলায় ট্রাম্পকে দোষী সাব্যস্ত

ট্রাম্প

বিএনএ বিশ্ব ডেস্ক: অবৈধ সম্পর্কের তথ্যে গোপন রাখতে পর্নো তারকাকে বিপুল পরিমাণ অর্থ প্রদানের মামলায় ফৌজদারি অপরাধে দোষী সাব্যস্ত হয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় বৃহস্পতিবার ট্রাম্পকে দোষী সাব্যস্ত করে রায় দিয়েছে নিউইয়র্কের একটি গ্র্যান্ড জুরি।

তবে তার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তার বিস্তারিত এখনও প্রকাশ করা হয়নি। ট্রাম্পই প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট, যিনি ফৌজদারি অভিযোগের সম্মুখীন হয়েছেন। খবর- বিবিসির

সাবেক পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলের অভিযোগের পরিপ্রেক্ষিতে দীর্ঘ তদন্ত শেষে ট্রাম্পকে দোষী সাব্যস্ত করে এ রায় দেওয়া হয়েছে।

সাবেক পর্নো তারকা স্টর্মির ড্যানিয়েল জানান, সম্পর্ক নিয়ে মুখ না খুলতে ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। তবে এ সম্পর্কের বিষয়টি বারবার অস্বীকার করে আসছেন ট্রাম্প। তার দাবি, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে তার বিরুদ্ধে মামলাটি করা হয়েছে।

এর আগে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড নিজেই শঙ্কা প্রকাশ করে বলেছেন, তিনি গ্রেপ্তার হতে পারেন। গত ১৮ মার্চ নিজের ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে একটি পোস্টে, ট্রাম্প তার তার সমর্থকদের প্রতিবাদের আহ্বান জানিয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ