30 C
আবহাওয়া
১:১৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » এই প্রথম পর্দায় শাকিববিহীন অপু

এই প্রথম পর্দায় শাকিববিহীন অপু

অপু

বিনোদন ডেস্ক: একটা সময় গেছে, যেসময় ঢালিউডের সিনেমা মানেই ছিল শাকিব-অপু জুটি। এই জুটি একসঙ্গে ৮০ টি সিনেমায় কাজ করেছে। যার অধিকাংশই ছিল ব্যবসাসফল। তবে ব্যক্তিগত জীবনের প্রেম-বিয়ে-বিচ্ছেদের ঘটনায় ছিন্ন হয়ে গেছে পর্দার জুটিও। এখন আর পর্দায় দেখা যায় না তাদের।

তবে ব্যক্তিগত টানাপোড়নের মাঝে কাজ চালিয়ে গেছেন শাকিব খান। নতুন জুটি বেঁধেছেন নায়িকা বুবলির সঙ্গে। অল্প সময়ে এই জুটি দর্শক প্রিয়তাও পেয়েছেন বেশ। তবে ডুব দিয়ে ছিলেন অপু। অবশেষে দীর্ঘ বিরতির পর আবারো পর্দায় হাজির হয়েছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।  তবে এইবার তার সঙ্গে পর্দায় নেই শাকিব খান।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীর তিনটি সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘প্রিয় কমলা’। ইমপ্রেস টেলিফিল্ম   প্রযোজিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। অপুকে কেন্দ্র করেই গল্প এগিয়েছে।

শাহরিয়ার নাজিম জয় পরিচালিত এই সিনেমায় বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেছেন অপু।এই প্রথম এমন চরিত্রে অভিনয় করলেন অভিনেত্রী। এই ভিন্ন চরিত্রে, একেবারে নতুন রুপে পর্দার এই অপু যেন পুরোই এক অন্য অপু।

প্রসঙ্গত, অপু অভিনীত সর্বশেষ সিনেমা ‘পাঙ্কু জামাই’ ২০১৮ সালের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এতে শাকিব খানের বিপরীতে অপুকে শেষবারের মতো দেখা গেছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ