30 C
আবহাওয়া
৪:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » সড়কের পাশে মিলল বিকাশ এজেন্টের নিথর দেহ

সড়কের পাশে মিলল বিকাশ এজেন্টের নিথর দেহ

রাজধানীতে রিকশার গ্যারেজ বিস্ফোরণ, দগ্ধ আরও একজনের মৃত্যু

বিএনএ, সাভার: ঢাকার ধামরাইয়ে মহাসড়কের পাশ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার হওয়া এক ব্যক্তির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের দাবি, টাকা পাওনার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

পুলিশ বলছে, ওই ব্যক্তির মৃত্যু রহস্যজনক হওয়ায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) ভোরে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রোববার (৩০ জানুয়ারি) রাতে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশ থেকে মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানা পুলিশ।

নিহত মুকুল মজুমদার (৪৮) ধামরাই পৌরসভার ইসলামপুর এলাকার মৃত গঙ্গা প্রসাদ মজুমদারের ছেলে। তিনি ইসলামপুর এলাকায় বিকাশ এজেন্টের ব্যবসা করতেন।

নিহতের ছোট ভাই কল্লোল মজুমদার বলেন, সন্ধ্যায় আমার ভাই বাটা অফিসের সামনে এটিএম বুথ থেকে টাকা উত্তোলনের জন্য যান। পরে তাকে সড়কের পাশে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এরপর তাকে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে আমার ভাই মারা যান।

তিনি আরো বলেন, আমার ভাই যেহেতু বিকাশের এজেন্ট ছিলেন তাই টাকা-পয়সা পাওনার জের ধরে তাকে কেউ পরিকল্পিত ভাবে হত্যা করতে পারে। এটা দুর্ঘটনাজনিত মৃত্যু বলে আমরা মানতে পারছি না। মরদেহের পোস্ট মর্টেম রিপোর্ট আসলে আমরা সেই অনুযায়ী হত্যা অথবা দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা করবো।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, মরদেহের বুকের পাঁজরের হাড় ভাঙা অবস্থায় ছিলো। তার নাক-মুখ দিয়েও রক্ত বের হচ্ছিলো। প্রাথমিক ভাবে মরদেহে তেমন কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে নিহত ব্যক্তিকে কোন পরিবহন চাপা দিয়েছে কি না সেটাও তদন্ত করছি আমরা। তাই ওই ব্যক্তির মৃত্যু রহস্যজনক মনে হওয়ায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি আমরা। রিপোর্ট পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ