28 C
আবহাওয়া
১০:৫২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মা হারালেন আ জ ম নাছির

মা হারালেন আ জ ম নাছির


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের মা ফাতেমা জোহরা বেগম আর নেই। সোমবার (৩১ জানুয়ারি) সকাল ৯টা ৩০ মিনিটে তিনি নগরীর  ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বাদ আছর নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে ফাতেমা জোহরা বেগমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। আ জ ম নাছির উদ্দীনের মা ফাতেমা জোহরা বেগম চট্টগ্রামের রাউজান উপজেলার ইয়াসিন নগরের হলদিয়ার বদিউল আলম ও আছিয়া খাতুনের মেজ মেয়ে। তিনি ৬ পুত্র ৩ কন্যার জননী। অল্প বয়সে পিতৃহারা পুত্র-কন্যাকে উচ্চশিক্ষায় শিক্ষিত ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার গুরুদায়িত্ব পালন করেন এ মহীয়সী নারী।

এদিকে  আ.জ.ম নাছির উদ্দীনের মা ফাতেমা জোহরা বেগমের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। এছাড়া  আ জ ম নাছিরের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিও।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ