37 C
আবহাওয়া
৩:৪৭ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কোন তারকাদের নাম এ বছর সার্চ হয়েছে বেশি?

কোন তারকাদের নাম এ বছর সার্চ হয়েছে বেশি?

সালমান

বিনোদন ডেস্ক: সেলিব্রিটিদের সব কিছুতেই আকর্ষণ ভক্তদের। বিশেষ করে চিত্রজগতের নায়ক-নায়িকাদের অভিনয়, ব্যক্তিগত জীবন, সাংসারিক জীবন— সবকিছুই জানার আগ্রহ দর্শকদের। এ কারণে গুগল সার্চে তাদের নামই বারবার লেখা হয়।

গত এক বছরে কোন এশীয় ব্যক্তিত্বদের বিষয়ে সব থেকে বেশিবার সার্চ করা হয়েছে? কারা আছেন তালিকায়?
এ তালিকায় কিম তাই হুং তথা বিটিএসের ভির নাম রয়েছে শীর্ষে।

তালিকায় যার নাম দ্বিতীয় স্থানে আছেন তিনিও বিটিএসের সদস্য। জিওন জাং কুক বা যাকে সবাই জাংকুক বলেই চেনেন তিনি আছেন এ তালিকার দ্বিতীয় নম্বরে।

তৃতীয় নম্বরে রয়েছেন ভারতের ক্রিকেটার বিরাট কোহলি। ভারতীয়দের মধ্যে অবশ্য তিনিই প্রথম। এই ডানহাতি ব্যাটসম্যানের বিষয়ে মানুষ যে নানা জিনিস জানতে চান তা এখান থেকেই স্পষ্ট।

নারী হিসেবে প্রথম এবং এ তালিকায় চতুর্থ নম্বরে জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ।

পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছেন আলিয়া ভাট। গত মাসেই তিনি একটি ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন। আগামীতে তাকে একাধিক ছবিতে দেখা যেতে চলেছে, যেমন জি লে জারা, রকি অর রানি কী প্রেম কাহানি ইত্যাদি। চলতি বছর তার সিনেমা গাঙ্গুবাই বেশ আলোচিত হয়েছে।

ষষ্ট স্থানে ফের জায়গা করে নিয়েছেন আরেক বিটিএস সদস্য পার্ক জি মিন। ফলে এখান থেকেই স্পষ্ট বিটিএস ঠিক কতটা জনপ্রিয় এ প্রজন্মের কাছে।

সপ্তম স্থানে রয়েছেন সালমান খান। তার টাইগার থ্রি ছবিটি আগামী বছর মুক্তি পেতে চলেছে।

নবম স্থানে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। চার বছর পর তিনি তার নতুন ছবি পাঠান নিয়ে আগামী বছর বড়পর্দায় ফিরছেন।

দশম স্থানে রয়েছেন বলিউড নায়িকা প্রিয়াংকা চোপড়া। তাকেও আগামী বছর আলিয়া ও ক্যাটরিনার সঙ্গে জি লে জারা ছবিতে দেখা যাবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ