35 C
আবহাওয়া
১২:১৫ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে পুলিশের কোলে চড়ে ভোট দিলেন ৭৫ বছরের বৃদ্ধ

জামালপুরে পুলিশের কোলে চড়ে ভোট দিলেন ৭৫ বছরের বৃদ্ধ


বিএনএ, জামালপুর : জামালপুরের মেলান্দহে ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুলিশের কোলে চড়ে ভোট দিয়েছেন ৭৫ বছরের অসুস্থ এক বৃদ্ধ।

কয়েক বছর ধরে দুরারোগ্য ব্যাধিতে ভূগতেছেন ৭৫ বছরের মিঠু শেখ নিজের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে গাড়ী করে ভোটকেন্দ্রে এসেছেন। কিন্তু গাড়ী থেকে নেমে বুথে যাওয়ার মতো শারীরিক সামর্থ্য তার নেই। গাড়িতে বসে থাকতে হয় তাকে। এ সময় তাকে সহযোগিতা করতে এগিয়ে আসেন এক পুলিশ সদস্য। অসুস্থ বৃদ্ধকে কোলে করে সিড়ি বেয়ে দুতলা বুথ পর্যন্ত পৌঁছে দেন জেলার মেলান্দহ থানার পুলিশ কনস্টেবল শফিকুল ইসলাম। ভোট দেওয়া শেষে তাকে আবার গাড়িতে এনে বসিয়েও দেন তিনি।

বৃহস্পতিবার ( ৩০ ডিসেম্বর ) ৩য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্থগিত হওয়া কেন্দ্রে ভোটগ্রহণ কালে মানব সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।

মিঠু শেখ জানান, আমি বেশ কয়েক বছর যাবৎ দুরারোগ্য ব্যধিতে ভূগতেছি বলে হাঁটতে পারি না। তাই গাড়ি থেকে নেমে বুথে যেতে পারছিলাম না।অনেকটা সময় গাড়িতে বসে ছিলাম। কেউ সাহায্যে এগিয়ে আসেনি। পরে এই পুলিশ বাবা আমাকে ভোট দিতে সহযোগিতা করায় আমি ভোট দিতে পেরেছি।

কনস্টেবল শফিকুল ইসলাম বলেন, ওই বৃদ্ধ ভ্যানে বসে ভোট কেন্দ্রের দরজার দিকে তাকিয়ে ছিল। তখন বৃদ্ধ ভোটারের কাছে গিয়ে কথা বলি। সমস্যার বিষয়টি বুঝতে পেরে তাকে কোলে নিয়ে ভোট দেওয়ার ব্যবস্থা করি।

বিএনএ/ এম শাহীন আল আমীন ,জামালপুর।

Loading


শিরোনাম বিএনএ