35 C
আবহাওয়া
২:২৩ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা টেস্টের জন্য বাংলাদেশের দল ঘোষণা

ঢাকা টেস্টের জন্য বাংলাদেশের দল ঘোষণা


বিএনএ, স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে ঢাকা টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ। ফিরলেন সাকিব ও তাসকিন। দলে জায়গা হলো নাঈম শেখের।

মঙ্গলবার (৩০ নভেম্বর) চট্টগ্রাম টেস্ট শেষ হওয়ার দিন এই স্কোয়াড ঘোষণা করেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ৪ ডিসেম্বর ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান ঘোষিত স্কোয়াডে ফিরেছেন। চোটের কারণে টি-টোয়েন্টি সিরিজ ও চট্টগ্রাম টেস্টে খেলতে পারেননি সাকিব। এছাড়া চোটে পড়া পেসার তাসকিন আহমেদও ফিট হয়ে ফিরেছেন স্কোয়াডে।
টেস্ট স্কোয়াডে প্রথমবারের মত ডাক পেয়েছেন নাঈম শেখ। প্রথম টেস্টের স্কোয়াডে থাকা কেউ এই টেস্টের স্কোয়াড থেকে বাদ পড়েননি। ঢাকা টেস্টে বাংলাদেশের স্কোয়াডে সদস্য তাই ২০ জন।

ঢাকা টেস্টে বাংলাদেশের স্কোয়াড
মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, নাঈম হাসান, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, খালেদ আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ