25 C
আবহাওয়া
৭:০৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » তৃণমূলে যোগ দিলেন শ্রাবন্তী

তৃণমূলে যোগ দিলেন শ্রাবন্তী

শ্রাবন্তী

বিএনএ, বিনোদন ডেস্ক: নরেন্দ্র মোদির দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ছাড়ার ১৮ দিনের মাথায় মমতা বন্দোপাধ্যাযয়ের তৃণমূলে যোগ দিলেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

সোমবার (২৯ নভেম্বর) পশ্চিমবঙ্গের বাসন্তী বিধানসভা কেন্দ্রের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানেই যোগ দিয়েছেন শ্রাবন্তী।এর আগে গত ১১ নভেম্বর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিজেপি ছাড়ার ঘোষণা দিয়েছিলেন।

শ্রাবন্তী অতীতে মমতার দল অর্থাৎ তৃণমূলেই ছিলেন। কিন্তু গত বিধানসভা নির্বাচনের আগ মুহূর্তে হঠাৎ করেই যোগ দেন নরেন্দ্র মোদির দলে। বিজেপির হয়ে অংশ নেন নির্বাচনে। কিন্তু হেরে যান বিপুল ব্যবধানে।

এরপর থেকে আর রাজনৈতিক কার্যকলাপে দেখা যায়নি শ্রাবন্তীকে। গত ১১ নভেম্বর তিনি বিজেপি ছাড়ার ঘোষণা দিয়ে ফেসবুকে লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’

শ্রাবন্তীর বিজেপি ত্যাগের ঘটনার সময়ই সবাই অনুমান করেছিল, পুনরায় মমতার দলে ভিড়বেন অভিনেত্রী। তিন সপ্তাহ না পেরোতে সেটাই সত্যি হলো।

২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। এই দম্পতির সন্তান অভিমন্যু। রাজীবের সঙ্গে ছাড়াছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন এই অভিনেত্রী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর পেরুতেই বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ