29 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - সেপ্টেম্বর ৩০, ২০২৪
Bnanews24.com
Home » থানা থেকে লুট হওয়া অস্ত্র পাওয়া গেল ঝোপে

থানা থেকে লুট হওয়া অস্ত্র পাওয়া গেল ঝোপে

থানা থেকে লুট হওয়া অস্ত্র পাওয়া গেল ঝোপে

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে থানা থেকে লুট হওয়া ছয়টি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৭। রবিবার (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন দক্ষিণ বরকল ইউনিয়নের বারৈপাড়ারটেক বাংলাবাজার রোড সংলগ্ন ঝোপের ভেতর পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া একটি বস্তা থেকে এসব অস্ত্র পাওয়া যায়।

উদ্ধার হওয়া বস্তা থেকে বাটবিহীন চায়না রাইফেল একটি, বাটবিহীন থ্রি নট থ্রি রাইফেল একটি, কাঠের বাটযুক্ত এয়ারগান একটি, দেশীয় তৈরি একনলা বন্দুক তিনটি ও তিন রাউন্ড গুলি পাওয়া যায়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) শরীফ উল আলম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, গত ৫ আগস্ট ছাত্র-জনতার বিজয় উল্লাসের প্রাক্কালে দুর্বৃত্তরা চট্টগ্রাম মহানগরী এবং জেলার বিভিন্ন থানায় ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালায়। থানা থেকে আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ এবং বিভিন্ন সরঞ্জামাদি লুটের ঘটনা ঘটে। লুট হওয়া এসব অস্ত্র ও গোলাবারুদ চট্টগ্রাম জেলা ও মহানগরীর নিরাপত্তার জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। এসব অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করা হচ্ছে। উদ্ধার অস্ত্র এবং গোলাবারুদ চন্দনাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ আরএস/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ