32 C
আবহাওয়া
১:২৪ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পর্নোগ্রাফি সাইটে জাহ্নবীর ছবি ফাঁস

পর্নোগ্রাফি সাইটে জাহ্নবীর ছবি ফাঁস

জাহুর

বিনোদন ডেস্ক: বনি কাপুর ও শ্রীদেবীর কন্যা হওয়ার পরও নিজের যোগ্যতায় একটু একটু করে বলিউডে জায়গা করে নিচ্ছেন জাহ্নবী কাপুর। তার মধ্যে সম্ভাবনা দেখছেন বি-টাউনের প্রযোজক ও পরিচালকেরা। এরমধ্যে শোনা গেল এক অপ্রত্যাশিত খবর। পর্নোগ্রাফি সাইটে ছবি ফাঁস জাহ্নবীর।

মাত্র ১০ বছর বয়সে ওঠা জাহ্নবীর একটি ছবি ফাঁস করে দেওয়া হয় জনপ্রিয় একটি প্রাপ্তবয়স্কদের ছবির সাইটে। ছবির সাইটে। ছবিটি জাহ্নবীর হলেও তাতে কারসাজি করা হয়েছিল বলেই জানান অভিনেত্রী। সে ছবির জন্য স্কুলে কম হেনস্থা হতে হয়নি তাকে।

এ প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে জাহ্নবী বলেন, ‘ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আলোকচিত্রীরা আমাকে আমার বোনকে দেখলেই ছুটে আসত ছবি তুলতে। সেরকমই একটা ছবি ছড়িয়ে পড়ে। চতুর্থ শ্রেণিতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে যেন অন্য নজরে দেখা শুরু করল সকলে।’

তিনি আরও বলেন, ‘লোকে এই মর্ফ করা ছবিগুলিকে সত্যি ভাবত। সেটা আমার কাছে যেন আরও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়।’তবে সেই চিন্তার জাল থেকে বেরিয়ে এসেছেন জাহ্নবী। নিজেকে ব্যস্ত রেখেছেন বলিউডে। শেষ খবর অনুযায়ী ছুটি কাটাতে প্যারিস গেছেন এই তারকা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ