37 C
আবহাওয়া
৩:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » ছেলের মুখে শুনল না ফুটবলে অদম্য কিশোরীদের গল্প

ছেলের মুখে শুনল না ফুটবলে অদম্য কিশোরীদের গল্প


বিএনএ,রাঙামাটি: হিমালয় কন্যাদের হারিয়ে সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা ঘরে তুলেন লাল-সবুজের অদম্য মেয়েরা। এই চ্যাম্পিয়ন দলে জায়গা করে নিয়েছিলেন পাহাড়ের অদম্য পাঁচ তারকা কিশোরী। রাঙামাটির ঘাগড়া এলাকাবাসী ও ঘাগড়া উচ্চ বিদ্যালয়ের কর্তৃপক্ষ তাদের সংবর্ধনা ও বরণের আয়োজন করেন। এই আয়োজনে ভীড় নামে হাজারো মানুষের।

অদম্য নারীদের বরণ করতে রাঙামাটির কাউখালীর ঘাগড়া বাজারে একত্রিত হতে থাকেন সর্বস্তরের মানুষ। তাদের সাথে ছিল শিক্ষার্থীরা। একপাশে তারাও বিজয় উল্লাসে মেতে উঠেন। এমন সময় রাঙামাটিমুখী বেপরোয়া একটি লরি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে লিটন চাকমা নামে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহত শিক্ষার্থী বৃহস্পতিবার দিবাগত (২৯ সেপ্টেম্বর) রাত ৩ টায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।সাফ বিজয়ী নারীদের সংবর্ধনা অনুষ্ঠানে বিজয় উল্লাসে অংশ নেওয়া লিটন চাকমার মুখ থেকে তার মা শুনল না ফুটবলে অদম্য পাহাড়ের পাঁচ তারকা কিশোরীর গল্প।

নিহত লিটন চাকমা ঘাগড়ার আরটিএম প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। সে ঘাগড়া টেক্সটাইল মিল কলোনী এলাকার সাধন প্রিয় চাকমার ছেলে বলে জানা গেছে।

স্থানীয় জানেল চাকমা বলেন, স্থানীয়দের একত্রিত হওয়ার সময় একটি লরি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এতে কয়েকজন আহত হন। এসময় গুরুতর আহত হলে তাকে হাসপাতালে নেওয়া হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সাফ নারী চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী পাহাড়ের পাঁচ অদম্য কিশোরীদের সংবর্ধনা অনুষ্ঠানে এলাকাবাসীর পাশাপাশি অংশ নেন স্থানীয় শিক্ষার্থীরা। এসময় রাঙামাটিমুখী বেপরোয়া একটি লরি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে কয়েকজন শিশু আহত হয়। এসময় লিটন চাকমা (৭) গুরুতর আহত হলে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত ৩ টায় লিটন চাকমা মারা যান। আনন্দ উল্লাসিত এলাকা জুড়ে এখন শোকের ছায়া।

বিষয়টি নিশ্চিত করে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ আলী বলেন, কাউখালী থানায় একটি মামলা হয়েছে।

 

বিএনএ/ কাইমুল ইসলাম ছোটন, ওজি

Loading


শিরোনাম বিএনএ