রাজধানীতে ছুরিকাঘাতে তৃতীয় লিঙ্গের নিলা নিহত

বিএনএ, ঢাকাঃ  রাজধানীর শাহবাগে পরিবাগ ফুটওভার ব্রিজের উপরে কিশোরের ছুরিকাঘাতে তৃতীয় লিঙ্গের একজন নিহত হয়েছে। তার নাম আব্দুস সাত্তার নিলা (২৫)।

আরো পড়ুন

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় শিফাত( ১৪) নামের এক কিশোরকে পুলিশ আটক করেছে।

জানা যায়, রাতে উপরোক্ত স্থানে আড্ডা দেওয়ার সময় তৃতীয় লিঙ্গের একজনের সঙ্গে কথা কাটাকাটি হয় শিহাবসহ দুই যুবকের। এক পর্যায়ে তারা আব্দুস সাত্তার নিলা (২৫) নামে তৃতীয় লিঙ্গের  গলায় ছুরিকাঘাত করেন। পরে গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত দুইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের সহকর্মী তৃতীয় লিঙ্গের  সাবিহা জানান, আমরা ব্রিজের উপরে রাতে আড্ডা দেওয়ার সময় শিফাতসহ দুই যুবক আমাদের দেখে আজেবাজে কথা বলে। আমরা প্রতিবাদ করায় কথা কাটাকাটির এক পর্যায়ে নিলাকে গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের গ্রামের বাড়ি জামালপুর সদর উপজেলার তেলিয়েনপাড়া গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  এই হত্যাকাণ্ডের ঘটনায় শিফাত নামের একজনকে আটক করা হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ