Bnanews24.com
Home » বিয়ের ভয়ে হাসপাতালে ভর্তি হলেন বর
টপ নিউজ রকমারি

বিয়ের ভয়ে হাসপাতালে ভর্তি হলেন বর

বিয়ে

বিএনএ রকমারি ডেস্ক: অনেক সময় পরিবারের চাপে বিয়েতে রাজি হলেও শেষ মুহূর্তে বিয়ে ভাঙার জন্য বর-কনেরা নানা অজুহাত খোঁজেন। সেই দলের একজন অন্বেষ। ভারতের তেলেঙ্গানার এই যুবক নিজের বিয়ে ভাঙার জন্য বেছে নিয়েছেন অভিনব পথ।

অন্বেষ পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। যুক্তরাষ্ট্র প্রবাসী এই যুবক সম্প্রতি তার পরিবারকে জানান, এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন। সেই অনুযায়ী একটি মেয়ের সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে ঠিক হয়। বাগদানও সারেন তিনি। বিয়েতে তাকে ২৫ লাখ রুপি যৌতুক দেবেন বলে জানায় কনে পক্ষ। এর মধ্যে ১৫ লাখ রুপি আগাম দেওয়া হয়।

কিন্তু গত ২১ আগস্ট বিয়ের দিন বাঁধে বিপত্তি। বর অন্বেষ হঠাৎ করেই জানান, তিনি বাথরুমে পা পিছলে পড়ে গেছেন। এরপর তাকে হাসপতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসক তাকে ভালো করে পরীক্ষা-নিরিক্ষা করে জানান সম্পূর্ণ ঠিক আছে। এভাবে প্রায় পাঁচ ঘণ্টা কেটে যায়। পরে কনে পক্ষের জোরাজুরিতে জানা যায় আসল ঘটনা।

মূলত, বিয়েতে রাজি ছিলেন না অন্বেষ। এ কারণেই বাথরুমে পিছলে পড়ার নাটকটি করেন। এই কথা শুনেই মারমুখো হয়ে পড়েন কনে পক্ষ। কিন্তু পরিবারের অন্য সদস্যের হস্তক্ষেপে মার খাওয়ার হাত থেকে রক্ষা পান। তবে কী কারণে অন্বেষ শেষ মুহূর্তে বিয়েতে রাজি হচ্ছিলেন না তা জানা যায়নি।

বিএনএনিউজ২৪/ এমএইচ