31 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দক্ষিণ আফ্রিকা সিরিজে শ্রীলংকা দলে ফিরছেন চান্দিমাল

দক্ষিণ আফ্রিকা সিরিজে শ্রীলংকা দলে ফিরছেন চান্দিমাল

দক্ষিণ আফ্রিকা সিরিজে শ্রীলংকা দলে ফিরছেন চান্দিমাল

বিএনএ,স্পোর্টসডেস্ক : আসন্ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লিমিটেড ওভার সিরিজে শ্রীলংকা দলে ডাক পেয়েছেন দিনেশ চান্দিমাল।সঙ্গে লংকান দলে নতুন দুই মুখ পুলিনা থারাঙ্গা ও মহেশ থিকশানা।সোমবার(৩০ আগস্ট) ২২ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট । করোনাভাইরাস থেকে সেরে ওঠা কুসল পেরেরাও আছেন দলে।চোটের কারণে ঘরের মাঠে ভারতের বিপক্ষে সিরিজে খেলতে পারেননি তিনি ।

চান্দিমাল লংকান দলে শেষ খেলেছিলেন গত মার্চে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে । এরপর ঘরের মাঠে হওয়া বাংলাদেশ, ইংল্যান্ড ও ভারত সিরিজে দলে জায়গা হয়নি তার।এখন পর্যন্ত ১৪৯ ওয়ানডে ও ৫৭ টি-টোয়েন্টি খেলেছে এই ক্রিকেটার।

আগামী বৃহস্পতিবার ওয়ানডে দিয়ে দক্ষিণ আফ্রিকা বিপক্ষে মাঠে নামবে লংকান বাহিনী। পরের দুই ওয়ানডে শনিবার ও ৭ সেপ্টেম্বর। এরপর ১০ সেপ্টেম্বর থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ। পরের দুই ম্যাচ ১২ ও ১৪ সেপ্টেম্বর।

শ্রীলঙ্কা দল:

চারিথ আসালঙ্কা, ভানিন্দু হাসারাঙ্গা, কামিন্দু মেন্ডিস, মিনোদ ভানুকা, রমেশ মেন্ডিস, চামিকা করুনারত্নে, নুয়ান প্রদিপ, বিনুরা ফার্নান্দো, দুশমন্থ চামিরা, আকিলা ধনাঞ্জয়া, প্রাভিন জয়াবিক্রমা, লাহিরু কুমারা, লাহিরু মাদুশঙ্কা, পুলিনা থারাঙ্গা, মহেশ থিকশানা,দাসুন শানাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, কুসল পেরেরা, দিনেশ চান্দিমাল, আভিশকা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, পাথুম নিসানকা।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ