28 C
আবহাওয়া
১২:২৫ অপরাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » কাবুল বিমানবন্দরে আবারও ৫ দফা রকেট হামলা

কাবুল বিমানবন্দরে আবারও ৫ দফা রকেট হামলা

কাবুল বিমানবন্দরে আবারও ৫ দফা রকেট হামলা

বিএনএ বিশ্বডেস্ক : আফগানিস্তানেরকাবুল বিমানবন্দরে আবারও রকেট হামলা চালানো হয়েছে। সোমবার সকালে হামিদ কারজাই বিমানবন্দর লক্ষ্য করে একে একে পাঁচটি রকেট হামলা হয়েছে।সোমবার হামিদ কারজাই বিমানবন্দরের কাছে কাবুলের লাব-এ জার স্কোয়ারে একটি গাড়ি থেকে রকেটগুলো ছোড়া হয় বলে স্থানীয় সংবাদ সংস্থাগুলোর দাবি।

তবে এয়ার ডিফেন্স সিস্টেম রকেটগুলো ধ্বংস করতে পেরেছে।এ ঘটনায় এখন পর্যন্ত বড় কোনো ক্ষতির খবরও পাওয়া যায়নি। তবে এ হামলার পেছনে কে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন: কাবুল বিমানবন্দরে আবারও ৫ দফা রকেট হামলা

এ দিকে গতকাল কাবুল বিমানবন্দরে বিস্ফোরক বোঝাই গাড়ি ধ্বংস করেছে আমেরিকার সেনাবাহিনী। বিমানবন্দরের হামলার জন্যই গাড়িটি সেখানে আনা হয়েছিল বলে দাবি আমেরিকার সেনাদের।

এদিকে,  কাবুলে একটি আবাসিক এলাকায় যুক্তরাষ্ট্রের ড্রোন হামলায় ৯ বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। সিএনএনের খবরে বলা হয়, নিহতদের মধ্যে ছয় শিশু ও একই পরিবারের চারজন রয়েছেন।

নিহতরা হলেন- জামারা (৪০), নাসির (৩০), জমির (২০), ফয়সাল (১০), ফারজাদ (৯), আরমিন (৪), বেনিয়ামিন (৩), আয়াত (২) এবং সুমাইয়া (২)।

নিহত এক শিশুর ভাই অভিযোগ করে বলেন, আমরা সাধারণ একটি পরিবার ছিলাম। আমরা জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) নই। এটা আমাদের নিজের বাড়ি।

বিএনএনিউজ২৪কম/ওজি

Loading


শিরোনাম বিএনএ