33 C
আবহাওয়া
৬:৩১ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে অংশগ্রহণ,আরও ৩ নেতাকে বহিষ্কার করল বিএনপি

নির্বাচনে অংশগ্রহণ,আরও ৩ নেতাকে বহিষ্কার করল বিএনপি


বিএনএ ডেস্ক : দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অংশগ্রহণ করায় আরও তিন নেতাকে বহিষ্কার করেছে বিএনপি।

সোমবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটে অংশ নেওয়া ১৪৪ জন নেতাকে বহিষ্কার করল দলটি।

সর্বশেষ বহিষ্কৃত তিন নেতা হলেন- জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য নুর সালাম সরকার (ভাইস চেয়ারম্যান প্রার্থী), নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বিএনপির সদস্য এম জাহাঙ্গীর হোসেন ভুইয়া (ভাইস চেয়ারম্যান প্রার্থী) ও গাইবান্ধা জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক তহিদুল আলম মন্ডল (চেয়ারম্যান প্রার্থী)।

এর আগেও দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় ৬১ জন নেতাকে দলের প্রাথমিক সদস্যসহ দলের সব পদ থেকে বহিষ্কার করে বিএনপি। এছাড়া উপজেলার প্রথম ধাপের ভোট হবে আগামী ৮ মে। এ ধাপে প্রার্থী হওয়ায় ৮০ জন নেতাকে বহিষ্কার করে দলটি। বহিষ্কৃত এসব নেতারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ