29 C
আবহাওয়া
৯:২২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » গাঁজা খেয়ে খুন, আদালতে জবানবন্দি

গাঁজা খেয়ে খুন, আদালতে জবানবন্দি

গাঁজা খেয়ে খুন, আদালতে জবানবন্দি

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে মাছের দোকান কর্মচারি হারিছ হত্যা মামলায় ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন প্রধান আসামি জসিম। এসময় সে গাঁজা সেবন করে দোকান কর্মচারি হারিছকে খুন করার কথা স্বীকার করেন।

বুধবার (৩০ জুলাই) দুপুরে এম এম সরোয়ার জাহানের আদালতে তিনি এ স্বীকারোক্তি প্রদান করেন। বিষয়টি জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, হারিছ হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন জসিম। জবানবন্দিতে জসিম জানায়, বন্ধু রাজিবের সাথে সেদিন গাঁজা সেবন করেন তিনি। এরপর কোমরে ছোরা নিয়ে বের হন। বেপারিপাড়ার সামনে এসে নিজেকে ‘সরকারি পাগল’ দাবি করে সবাইকে গালাগাল করতে থাকেন। এ সময় হারিছ তার কথার প্রতিবাদ করলে সে কোমরে থাকা ছোরা দিয়ে গলায় আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান।

উল্লেখ, গত ২৫ জুন সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার বেপারিপাড়া মোড়ে জবাই করে মো. হারেছকে (২৮) হত্যা করা হয়। হত্যার সঙ্গে জড়িত জসিমকে গণপিটুনি দেন স্থানীয়রা। উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে জসিমকে গ্রেপ্তার করে পুলিশ। নিহত মো. হারেস বি-বাড়ীয়া জেলার আখাউড়া থানার অমিতপুর এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরের আগ্রাবাদ পানওয়ালাপাড়া এলাকার বড় হুজুরের বাড়িতে বসবাস করতে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ