33 C
আবহাওয়া
৭:৩১ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জিয়ার শাহাদাত বার্ষিকীতে আইনজীবী ফোরামের খাবার বিতরণ

জিয়ার শাহাদাত বার্ষিকীতে আইনজীবী ফোরামের খাবার বিতরণ

জিয়ার শাহাদাত বার্ষিকীতে আইনজীবী ফোরামের খাবার বিতরণ

বিএনএ, ঢাকা : শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট মাজার প্রাঙ্গণে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে।

রোববার দুপুরে হাইকোর্ট মাজারে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উপস্থিতিতে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় প্রায় ৮০০ প্যাকেট খাবার দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগী বলেন, গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে আমাদের বহু নেতাকর্মী আহত ও নিহত হয়েছে। তারপরও গণতান্ত্রিক সংগ্রামে আমরাই জয়ী হক। তিনি গণতন্ত্র, সংবিধান ও আইনের শাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের এগিয়ে আসার আহ্বান জানান।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য সচিব মো: ফজলুর রহমান, যুগ্ম আহ্বায়ক এ এম মাহবুব উদ্দিন খোকন, বিএনপির আইন সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম আহ্বায়ক ব্যারিস্টার কায়সার কামাল, বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেল, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, আইনজীবী ফোরামের যুগ্ম আহ্বায়ক আবেদ রাজা, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি আব্দুল জব্বার ভুইয়া, সাধারণ সম্পাদক গাজী কামরুল ইসলাম সজল, আইনজীবী মনির হোসেন, আইনজীবী ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

বিএনএ/আজিজুল

Loading


শিরোনাম বিএনএ