24 C
আবহাওয়া
৪:২৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বজ্রসহ ঝড়বৃষ্টির পূর্বাভাস

বজ্রসহ ঝড়বৃষ্টির পূর্বাভাস

আবহাওয়া অফিস

বিএনএ, ঢাকা : আজ থেকে সারাদেশে বিচ্ছিন্নভাবে বজ্রসহ ঝড়-বৃষ্টি হতে পারে। একই সঙ্গে কিছু কিছু অঞ্চলে মৃদুতাপপ্রবাহ বয়ে যাওয়ারও শঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর।

শনিবার (৩০ এপ্রিল) আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. আবুল কালাম মল্লিক এ তথ্য জানিয়ে বলেন, আগামী ২৪ ঘণ্টায় রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, ঢাকা ও সিলেটের কিছু কিছু জায়গায় এবং খুলনা, বরিশাল ও চট্টগ্রামের দু-এক জায়গায় বৃষ্টি হওয়ার সম্ভবনা রয়েছে। এছাড়া টাঙ্গাইল, গোপালগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, রাঙামাটিসহ রাজশাহীতে মৃদু তাপপ্রবাহ বয়ে যাবে। তবে এসব এলাকাতে গতকালের চেয়ে তাপমাত্রা কিছুটা কমার সম্ভবনা রয়েছে।

তিান আরও বলেন, আজ থেকে আগামী ৪ মে পর্যন্ত সারাদেশের তাপমাত্রা স্বাভাবিক থাকবে। এ সময়ে দেশের বজ্রসহ ঝড়-বৃষ্টি অব্যাহত থাকবে। মূলত আজ থেকেই গত কয়েক দিনের চেয়ে দেশের আবহাওয়ার পরিবর্তন হতে শুরু করবে।

ঈদের দিন আবহাওয়া সম্পর্কে এখনও চূড়ান্তভাবে জানা যায়নি। তবে এখন পর্যন্ত পূর্বাভাস অনুযায়ী ঈদের দিন বৃষ্টি হওয়ার আভাস রয়েছে। ঈদের দিন বৃষ্টি হলেও একযোগে হওয়ার সম্ভবনা কম। বিচ্ছিন্নভাবে সারাদেশের অঞ্চল-বিভাগগুলোতে বৃষ্টির হবে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ