34 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » চমেকে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি ছাত্রলীগের

চমেকে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি ছাত্রলীগের

চমেকে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি ছাত্রলীগের

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে দুই ইন্টার্ন চিকিৎসক আহত হওয়ার ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছে নগর ছাত্রলীগ। এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে যৌথ এক বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর। শুক্রবার (৩০ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ দাবি জানান।

বিবৃতিতে বলা হয়, গত ২৭ এপ্রিল চট্টগ্রাম মেডিকেল কলেজে অধ্যয়নরত শিক্ষার্থী তৌফিকুর রহমান ইয়ন, রিয়াজুল ইসলাম জয়, অভিজিৎ দাশ, মির্জা নাজিম উদ্দীন, আতাউল্লাহ বোখারী চট্টগ্রাম মেডিকেল কলেজ ক্যাম্পাসে বহিরাগত চিহ্নিত সন্ত্রাসী কর্তৃক হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়। আমরা ন্যক্কারজনক এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। চট্টগ্রাম মেডিকেল কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা বিধানের জন্য চমেক কর্তৃপক্ষকে কলেজ ক্যাম্পাসে পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত সন্ত্রাসীদের অবাধ আনাগোনা বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিতের জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২৭ এপ্রিল সন্ধ্যায় চমেক হাসপাতালের সিএমসি ক্যাফের সামনে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের দুই গ্রুপ। এ সময় দুইজন চিকিৎসক আহত হন। এ ঘটনায় ২৮ ও ২৯ এপ্রিল কর্মবিরতি পালন করেন চমেক ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশন। ২৯ এপ্রিল পাঁচলাইশ থানায় পাল্টাপাল্টি মামলা করে দুই গ্রুপ।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ