24 C
আবহাওয়া
৩:৩০ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বরুড়া ছাত্র কল্যাণ সমিতি- নোবিপ্রবি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বরুড়া ছাত্র কল্যাণ সমিতি- নোবিপ্রবি’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


বিএনএ, নোবিপ্রবি : বরুড়া ছাত্র কল্যাণ সমিতি, নোবিপ্রবি পরিবারের পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। বুধবার (২৯ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বরুড়া ছাত্র কল্যাণ সমিতির সভাপতি আহসানউল্লাহর সভাপতিত্বে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ, নোয়াখালী’র বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ ইকবাল হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নোয়াখালীর কোম্পানিগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাদেকুর রহমান এবং গ্লোবাল ইসলামী ব্যাংকের কুমিল্লা শাখার ম্যানেজার মোহাম্মদ শাহিনুর আলম। এসময় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের কুমিল্লার বরুড়া উপজেলার শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

বিকেল সাড়ে পাঁচটায় আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেওয়ার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর মিলাদ মাহফিল এবং দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী কাউছার হোসেন সোহেল। ইফতার শেষে অতিথিদের নিয়ে আলোচনা সভা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. মোহাম্মদ ইকবাল হোসেন, নোয়াখালীর কোম্পানিগঞ্জ থানার ওসি মোহাম্মদ সাদেকুর রহমান, গ্লোবাল ইসলামী ব্যাংকের কুমিল্লা শাখার ম্যানেজার মোহাম্মদ শাহিনুর আলম, বরুড়া ছাত্র কল্যান সমিতি- নোবিপ্রবি’র সভাপতি আহসান উল্লাহসহ সংগঠনটির উপদেষ্টা এবং প্রাক্তন সভাপতি বক্তব্য রাখেন।

এসময় প্রধান অতিথি ডা. মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ‘সংগঠনের সকলের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলার মাধ্যমে সবার সামনে এগিয়ে যাওয়ার পথ আরো সুগম হবে। বিভিন্ন জেলার সংগঠনগুলোর সাথে আমাদের যোগাযোগ বৃদ্ধির জন্য কাজ করতে হবে। যেকোন প্রয়োজনে একজন বরুড়াবাসী হিসেবে আমাকে এই সংগঠন পাশে পাবে।

সভাপতি আহসান উল্লাহ তার বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়ের বরুড়া উপজেলার সকল শিক্ষার্থীদের মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় করতেই এ আয়োজন। আমরা ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখতে চেষ্টা করব।

উল্লেখ্য, বরুড়া কুমিল্লা জেলার একটি উপজেলা হিসেবে প্রখ্যাত। বরুড়ার শিক্ষার্থীদের নিয়ে গড়া সংগঠন বরুড়া ছাত্র কল্যাণ সমিতি- নোবিপ্রবি ২০১৬ সালে প্রতিষ্ঠিত হয়।

বিএনএনিউজ/ শাফি/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ