31 C
আবহাওয়া
২:২৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » আইসিইউতে আব্দুল মতিন খসরু

আইসিইউতে আব্দুল মতিন খসরু

আইসিইউতে আব্দুল মতিন খসরু

বিএনএ ঢাকা: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু । বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন তিনি।

মঙ্গলবার (৩০ মার্চ) সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী অ্যাডভোকেট মো. মহিন ।তিনি বলেন, সাবেক আইন মন্ত্রীর শারীরিক অবস্থা ভালো আছে। অক্সিজেনের লেভেল ঠিক আছে। তবে শরীরে সোডিয়ামের মাত্রা কিছুটা কমে গেছে।

অ্যাডভোকেট মো. মহিন জানান, ১৫ মার্চ আব্দুল মতিন খসরু সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৬ মার্চ সকালে তার রিপোর্টে করোনা পজেটিভ আসে। ওইদিনই তাকে সিএমএইচে ভর্তি করানো হয়। গত রোববার রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়েছে বলে জানান তিনি।

বারের সহ-সম্পাদক ব্যারিস্টার সাফায়েত সুলতানা রুমি  সাংবাদিকদের বলেন, ভালো চিকিৎসার জন্য আব্দুল মতিন খসরুকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা ভালো আছে।

গত ১৩ মার্চ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ