29 C
আবহাওয়া
৯:১৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনা ভ্যাকসিন প্রদানে দু’দিনের প্রশিক্ষণ

চট্টগ্রামে করোনা ভ্যাকসিন প্রদানে দু’দিনের প্রশিক্ষণ

চট্টগ্রামে করোনা ভ্যাকসিন প্রদানে দু’দিনের প্রশিক্ষণ

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামে করোনার ভ্যাকসিন প্রদানের কার্যক্রম সফল করতে দুই দিনব্যাপি প্রশিক্ষক প্রশিক্ষণ (টিওটি) কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩০ জানুয়ারি) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে  প্রশিক্ষণের উদ্বোধন করেন  জেলা সিভিল সার্জন ও ২৫০ শয্যা বিশিষ্ট চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, সবার সম্মিলিত উদ্যোগ ও আন্তরিক সহযোগিতা পেলে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম সফল হবে। টিকা নিয়ে কোনো ধরনের গুজবে সাড়া না দিতে তিনি সবার প্রতি আহ্বান জানান। ‌

সিভিল সার্জন কার্যালয়ের ডেপুটি সিভিল সার্জন ডা. মোহাম্মদ আসিফ খানের সভাপতিত্বে ও জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক সুজন বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত প্রশিক্ষক প্রশিক্ষনের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. উ খ্য উইন।

বক্তব্য রাখেন ডা. আবদুল মজিদ ওসমানী, ডা. মো. নূর উদ্দিন, ডা. এফ.এম জাহিদুল ইসলাম, ডা. মোহাম্মদ আশরাফ, ডা. নওশাদ খান ও জেলা ইপিআই সুপার মোহাম্মদ হামিদ আলী। প্রশিক্ষক প্রশিক্ষণে বিভিন্ন উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মেডিক্যাল অফিসার (রোগ নিয়ন্ত্রণ), মাতৃ ও শিশুস্বাস্থ্য মেডিক্যাল অফিসার এবং টিকাদান সংশ্লিষ্ট কর্মকর্তারা অংশ নেন।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ