ফেনী পৌর নির্বাচন, বিএনএ সম্পাদকের সন্তোষ প্রকাশ

ফেনী পৌর নির্বাচন, বিএনএ সম্পাদকের সন্তোষ প্রকাশ

এক নজরে বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর স্পন্সর নিউজ

বিএনএ, ফেনী: ফেনী পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ নিউজ এজেন্সির (বিএনএ) সম্পাদক মিজানুর রহমান মজুমদার।

শনিবার (৩০ জানুয়ারী) অনুষ্ঠিত ফেনী পৌরসভার নির্বাচনে ফেনী পিটিআই কেন্দ্র ও লিটল এনজেলস্ কিন্ডার গার্টেন কেন্দ্র পরিদর্শন শেষে তিনি উপস্থিত সাংবাদিকদের কাছে এ সন্তোষ প্রকাশ করেন। নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ ও অংশগ্রহন মূলক হয়েছে বলে তিনি মন্তব্য করেন।
মিজানুর রহমান মজুমদার

বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার বলেন, এ পৌর নির্বাচন জনগণের স্বত:স্ফুর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি ছিল সন্তোষজনক এবং ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মত। সামগ্রিক বিচারে এ নির্বাচন  অবাধ, সুষ্ঠু শান্তিপূর্ণ ও নিরপেক্ষ হয়েছে। ফেনী পৌরসভার এ নির্বাচন একটা ভালো দৃষ্টান্ত হয়ে থাকবে, যার ইতিবাচক প্রভাব সবখানে পড়বে।

এ সময় বিএনএ সম্পাদকের সাথে উপস্থিত ছিলেন পোর্টল্যান্ড গ্রুপের পরিচালক এম, রবিউল হোসেন মজুমদার বাবু ও বিএনএ’র ফেনী জেলা প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন।

এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন,ওজি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *