27 C
আবহাওয়া
৬:৫৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ওমক্রিন, ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বাড়িতে লাল পতাকা টাঙানোর সিদ্ধান্ত

ওমক্রিন, ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বাড়িতে লাল পতাকা টাঙানোর সিদ্ধান্ত

ওমক্রিন, ব্রাহ্মণবাড়িয়ায় ৭ বাড়িতে লাল পতাকা টাঙানোর সিদ্ধান্ত

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া: ভয়ংকর ওমিক্রন ছড়িয়ে পড়ার আশঙ্কায় জরুরি বৈঠক করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা করোনা কমিটি। সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় বৈঠক অনুষ্ঠিত হয়।

এই বৈঠকে সিদ্ধান্ত হয় যে, সাউথ আফ্রিকা থেকে আগত ব্রাহ্মণবাড়িয়ার ৭ নাগরিকের বাড়িতে প্রাথমিক নিরাপত্তা পদক্ষেপ হিসেবে লাল পতাকা টাঙানো হবে। তাদেরকে হোম কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। সেইসঙ্গে আখাউড়া স্থলবন্দর দিয়ে সকল যাত্রী পারাপারে ও কঠিনভাবে স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ জারি করা হয়েছে। পাশাপাশি রেজিস্ট্রেশনকৃত ২ লাখ লোককে দ্রুত টিকা নিশ্চিত করার জন্য পদক্ষেপ নেয়ার কথাও জানানো হয়।

জেলা প্রাশাসক হায়াত-উদ-দৌলা-খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত করোনা কমিটির বৈঠকে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. মো. একরামুল্লাহ, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি।

সভা সূত্রে জানা গেছে, সম্প্রতি সাউথ আফ্রিকা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে ১ জন, কসবার ৩ জন, নবীনগরের ১ জন ও সদর উপজেলার ২ জন বাসিন্দা দেশে এসেছেন। তাদের ব্যাপারে দ্রুত অনুসন্ধান চালানো হয়। এরপর হোম কোয়ারেন্টিনে নিশ্চিতসহ লাল পতাকা টাঙানোর সিদ্ধান্ত হলো।

বিএনএনিউজ/গোলাম সরোয়ার,আরকেসি

Loading


শিরোনাম বিএনএ