29 C
আবহাওয়া
৮:৪১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফোবানা সম্মেলনে অংশ নেননি শাকিব খান

ফোবানা সম্মেলনে অংশ নেননি শাকিব খান


বিএনএ, বিনোদন প্রতিবেদক : আমেরিকাতে সদ্য অনুষ্ঠিত ফোবানা সম্মেলনে অংশগ্রহণ করার কথা ছিল ঢালিউডের সুপারস্টার শাকিব খানের। মাস দুয়েক ধরে আয়োজক কর্তৃপক্ষ প্রচারণা চালিয়েছিল । তাদের এবারের অনুষ্ঠানে শাকিব খান উপস্থিত থাকবেন। কিন্তু শাকিব খান এই অনুষ্ঠানে অংশ গ্রহণ করেননি। এই বিষয়ে এই সুপারস্টার তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ঘোষণাও দিয়েছেন।
শাকিব খানের লেখা বাংলা ও ইংরেজি সেই পোস্টটি এখানে হুবহু তুলে ধরা হলো – ১৪ নভেম্বর নিউইয়র্কে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নিতে এসেছিলাম। ওই আয়োজনের পর আয়োজকদের অনুরোধে ও যুক্তরাষ্ট্র প্রবাসী বাঙালি ভাইবোনদের সঙ্গে দেখা করতে আগামী ৪ ডিসেম্বর আসছি ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসে। এর বাইরে যুক্তরাষ্ট্রের আর কোনো অনুষ্ঠানে আমার কোনো ধরনের অংশগ্রহণ থাকছে না।
After participating in the wonderful event by Channel i on 14th November, I’m coming again to meet my USA audience on the 4th of December at Dhallywood Film & Music Awards. I’ll not be taking part in ANY OTHER EVENT in USA apart from and before that.
আমেরিকা এবং শাকিব খানের একটি ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, ফোবানা সম্মেলনের আয়োজকদের সঙ্গে শাকিব খানের পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ার কারণেই নাকি তিনি এই অনুষ্ঠানে অংশ নেননি। শাকিব আমেরিকায় বসেই জেনে গিয়েছিলেন – ফোবানা কর্তৃপক্ষ তার সঙ্গে পারিশ্রমিক নির্ধারণ এবং তার অংশগ্রহণের বিষয়টি চূড়ান্ত না করেই তারা শাকিবের নাম ভাঙিয়ে উচ্চমূল্যে টিকেট বিক্রি করছিলেন। এটা টের পেয়েই ফোবানা কর্তৃপক্ষের নাম মাত্র পারিশ্রমিকে শাকিব এই অনুষ্ঠানে অংশ নিতে রাজি হননি। আমেরিকা প্রবাসী তার ভক্তরা যাতে প্রতারণার শিকার না হন, সেই জন্যে তিনি এই ফেসবুক পোস্টটি দিয়েছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, এর আগে ফোবানা সম্মেলনের এক অনুষ্ঠানে ব্যান্ডতারকা জেমস অংশ নেবেন জানিয়ে চড়ামূল্যে টিকেট বিক্রি করলেও জেমস অংশ নেননি। তখন অনুষ্ঠানে আগত দর্শকরা ফোবানা সম্মেলনের আয়োজক কতৃপক্ষের বিরুদ্ধে বিক্ষোভ করেছিলেন বলে জানা যায়।

বিএনএ/ রিপন রহমান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ