36 C
আবহাওয়া
৭:৩৬ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » জাবির শহীদ সালাম-বরকত হলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

জাবির শহীদ সালাম-বরকত হলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন


বিএনএ,জাবি : বুধবার (২৮ আগস্ট), রাত এগারোটাই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে কেক কেটে উদযাপিত হলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন দিন।

জাবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন গতরাত বারোটা থেকেই বিশ্ববিদ্যালয়ের আওয়ামীলীগ পন্থী শিক্ষকমহল ও ছাত্রলীগ নেতা কর্মীদের উদ্যাগে আনন্দ মিছিল‌ এবং শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে উদযাপিত হয়েছে। তারই ধারাবাহিকতায় ও শহীদ সালাম-বরকত হলের প্রভোস্ট ও বর্তমান ছাত্র লীগের উদ্যোগে কেক কেটে উদযাপিত হল দেশের বর্তমানে দায়িত্বরত প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতির জন্মদিন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই হলের প্রভোস্ট অধ্যাপক ড. সুকল্যাণ কুমার কুন্ডু এবং ছাত্রলীগের নেতাকর্মীরাসহ হলের সকল আবাসিক শিক্ষার্থীরা। সেখানে হলের ছাত্রলীগের নেতা কর্মীরা সংগঠনের স্লোগানে মুখর করে তুলে এবং এর পর কেক কাটা হয়।

এই বিষয়ে হলের প্রভোস্ট অধ্যাপক ড. সুকল্যাণ কুমার কুন্ডু বলেন, “আজ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী হাসিনার জন্মদিন আমাদের জন্য আনন্দের, কারণ তিনি আমাদের সকলের জন্য অনুপ্রেরণা। আর এই আনন্দের সাথে আমরা গত ২৬ (আগস্ট) তারিখে বিশ্ববিদ্যালয়ের হল ভিত্তিক খেলায় রানার্সআপ হওয়াটাও উদযাপন করলাম। দুটো মিলে আমাদের জন্য এটি একটি আনন্দের দিন।”

উল্লেখ্য যে, গত ২৬ শেষ আগস্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় হল ভিত্তিক ফুটবল প্রতিযোগিতায় শহীদ সালাম-বরকত হল বনাম আ. ফ. ম. কামালউদ্দিন হল ফাইনাল খেলে, সেখানে ১-০ গোলের ব্যবধানে পরাজিত হয় এবং শহীদ সালাম-বরকত হল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

বিএনএ/সানভীর/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ