23 C
আবহাওয়া
৮:০৭ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে বাস চাপায় নারী নিহত

বরিশালে বাস চাপায় নারী নিহত


বিএনএ, বরিশাল: অসুস্থ ননদকে হাসপাতালে দেখতে এসে ঘাতক বাসের চাঁপায় নিগার সুলতানা (৫০) নামের এক ভ্যান যাত্রী নারী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যান চালক আলাউদ্দিন কাজী গুরুত্বর আহত হয়েছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার আশোকাঠী এলাকায় ঘটনাটি ঘটে।

নিহত নিগার আগৈলঝাড়া উপজেলার মোহনকাঠী গ্রামের আকবর আলী হাওলাদারের মেয়ে। সে (নিগার) গৌরনদী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন তার অসুস্থ ননদকে দেখতে এসেছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা হাসপাতাল থেকে বের হয়ে ভ্যানে চড়ে আশোকাঠী ব্রিজের দক্ষিণপাশের ঢালে ওটার সাথে সাথেই ঢাকাগামী অন্তরা পরিবহনের বেপরোয়াগতির একটি বাস ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানযাত্রী নিহত এবং ভ্যানচালক গুরুত্বর আহত হয়।

অপরদিকে মহাসড়কের আশোকাঠী ব্রিজের ঢালে বাস চাপায় একের পর এক প্রাণহানীর ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ব্রিজের দুইপাশে গতিরোধক নির্মাণের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে। দেড় ঘণ্টার সড়ক অবরোধের ফলে যানচলাচল বন্ধ হয়ে চরম ভোগান্তিতে পরে যাত্রীরা।

গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল বলেন, গতিরোধক নির্মাণের আশ্বাসে মহাসড়ক অবরোধ প্রত্যাহার করেছে বিক্ষোভকারীরা। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ঘাতক বাসের স্টাফরা পালিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।।

বিএনএ/ কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ