30 C
আবহাওয়া
৫:৫২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে শিক্ষক খুন : অভিযুক্তের বাবা গ্রেপ্তার

সাভারে শিক্ষক খুন : অভিযুক্তের বাবা গ্রেপ্তার

সাভারে শিক্ষক খুন : অভিযুক্তের বাবা গ্রেপ্তার

সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় চাঞ্চল্যকর ছাত্র কর্তৃক স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শিক্ষককে খুনের ঘটনায় অভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এইচএম কামরুজ্জামান। তিনি বলেন বলেন, শিক্ষক উৎপল সরকার হত্যাকান্ডে অভিযুক্ত আশরাফুল ইসলাম জিতুর বাবা উজ্জ্বল হোসেনকে কুষ্টিয়ার কুমারখালী থেকে আজ ভোরে গ্রেপ্তার করা হয়। সেখানে তিনি তার ভাড়াটিয়ার গ্রামের বাড়িতে পালিয়ে ছিলেন।

ওসি কামরুজ্জামান বলেন, উজ্জ্বল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। দুপুরের পর তাকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে। মামলার প্রধান আসামি জিতুকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

শিক্ষক উৎপল সরকার হত্যার বিচার দাবি শিক্ষার্থীদের
শিক্ষক উৎপল সরকার হত্যার বিচার দাবি শিক্ষার্থীদের

উল্লেখ্য, গত শনিবার (২৫ জুন) কলেজ প্রাঙ্গণে মেয়েদের ক্রিকেট খেলার সময় দশম শ্রেণীর শিক্ষার্থী আশরাফুল ইসলাম জিতু রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষক উৎপল কুমার সরকারকে স্টাম্প দিয়ে পিটিয়ে জখম করে। পরে সোমবার (২৭ জুন) সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে রবিবার (২৬ জুন) সকালে নিহতের বড় ভাই অসীম কুমার সরকার বাদী হয়ে জিতু এবং অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

ইমরান খান,জিএন

Loading


শিরোনাম বিএনএ