27 C
আবহাওয়া
১১:১০ অপরাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

রাজধানীতে যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানী মিরপুর পল্লবী এলাকার একটি বাসা থেকে রেশাদ আকবর প্রত্যয় (৩৩) নামে এক যুবকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে প্রত্যয় নিজেই বটি দিয়ে গলা কেটে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানায়।

শনিবার (২৯ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

তিনি বলেন,মিরপুর-১২ এর সি ব্লকের ২ নম্বর রোডের ৫ নম্বর বাড়ির তৃতীয় তলা থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা গেছে, প্রত্যয় নিজেই গলা কেটে আত্মহত্যা করেছেন। ওই বাসাতে ৬ জন সাবলেট করে থাকতেন, একজন বাড়ি যাওয়ায় পাঁচজন বাসাতেই অবস্থান করছিলেন।আজ সকালে তার রুমমেট বেসিনের সামনে দেখেন প্রত্যয় গলা কাটা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে বিষয়টি বাড়িওয়ালাকে জানালে বাড়িওয়ালা ৯৯৯ এ ফোন দেন। সেখান থেকে আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই।

তিনি আরও বলেন, নিহত প্রত্যয় উচ্চ শিক্ষিত, তিনি রাশিয়াতে পড়াশোনা করেছেন। তার বাড়ি যশোর জেলায়। শুক্রবার রাতে তার বাবার সঙ্গে ফোনে কথা হয়েছে। বাবাকে তিনি বলেছেন বাবা তোমার জন্য কিছুই করতে পারলাম না এটিই ছিল বাবার সঙ্গে প্রত্যয়ের শেষ কথা।

তাছাড়া প্রাথমিকভাবে জানা গেছে প্রত্যয় বিয়েও করেছেন সেই স্ত্রীর সঙ্গে এখন যোগাযোগ নেই। বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশের কর্মকর্তাসহ ঘটনাস্থলে সিআইডি পুলিশও কাজ করেছেন। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ