Bnanews24.com
Home » রাজধানীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
রাজধানী সব খবর

রাজধানীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর মতিঝিল কমলাপুর এলাকায় শাহপরান আবাসিক হোটেল থেকে মো. ইব্রাহিম (১৯) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাতে মতিঝিল থানার পুলিশের উপ-পরিদর্শক(এসআই) সৈয়দ আলী এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা খবর পেয়ে শাহ পরান নামের একটি আবাসিক হোটেলের ২১৭ নম্বর কক্ষের দরজা ভেঙে রাত সাড়ে ৮টার দিকে ফ্যানের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে গভীর রাতে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে আমরা স্বজনদের কাছে জানতে পেরেছি সে হতাশাগ্রস্ত ছিল। গতকাল ইব্রাহিম ওই হোটেলে উঠে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। কি কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এই বিষয়টি আমরা জানার চেষ্টা করছি। ময়নাতদন্ত প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের মামা ইউসুফ বলেন, আমার ভাগিনা ডাচ বাংলা ব্যাংকের একটি বুথে সিকিউরিটি গার্ডের কাজ করতো। কয়েকদিন আগে সে গ্রামের বাড়িতে গিয়েছিল। সে হতাশাগ্রস্ত ছিল। তবে আত্মহত্যার বিষয়ে আমরা কিছু বলতে পারবো না।

তিনি আরও জানান, নিহত ইব্রাহিমের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার কেশরপাড়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে। তিন ভাইয়ের মধ্যে সে ছিল সবার ছোট।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।