35 C
আবহাওয়া
৯:৫১ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন করলেন আ’লীগ নেতা মিজান

ছাগলনাইয়ায় মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন করলেন আ’লীগ নেতা মিজান

ছাগলনাইয়ায় মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন

বিএনএ, ফেনী :  হাজী নুর নবী ভূঁইয়া জামে মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৯ মার্চ২০২৪) দুপুরে পোর্ট ল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার প্রধান অতিথি হিসেবে মসজিদের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

ছাগলনাইয়া পৌর শহরের মটুয়া ওয়ার্ডের নবী গার্ডেনের পিছনে হাজী নুর নবী ভূঁইয়া জামে মসজিদ নির্মাণ করা হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদরাসা জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল কাদের জিহাদী।

ছাগলনাইয়ায় মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন করলেন আ'লীগ নেতা মিজান
ছাগলনাইয়ায় মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন করলেন আ’লীগ নেতা মিজান

মসজিদের প্রতিষ্ঠাতা ও জমিদাতা হাজী নুর নবী ভূঁইয়ার সভাপতিত্বে ও শুভপুর ইউনিয়ন পরিষদের সচিব জাহাঙ্গীর আলম ভূঁইয়ার সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি ছিলেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, ছাগলনাইয়া ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বদরুদ্দোজা ভূঁইয়া তারেক, পৌর প্যানেল মেয়র কাজী নুর আলম, সাবেক কাউন্সিলর  নুরুল আলম খান, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ছাগলনাইয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, সহসাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, ব্যবসায়ী ডাঃ সাখাওয়াত হোসেন পাটোয়ারী, ওয়াজি উল্লাহ, হাফেজ আহাম্মদ ও হারুন প্রমূখ।

দক্ষিণ মটুয়া নব নূর জামে মসজিদ ও সুবেদারী পাড়া ঈদগাহ পরিদর্শন

এদিকে ফেনীর ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ মটুয়া নব নূর জামে মসজিদ ও সুবেদারী পাড়া ঈদগাহ পরিদর্শন করেছেন ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।   শুক্রবার(২৯ মার্চ ) পবিত্র  জুমার নামাজ আদায় শেষে মুসল্লিদের উদ্দেশ্যে তিনি বক্তব্য রাখেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা। পৌর প্যানেল মেয়র কাজী নুরুল আলম, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হাজী সাদেক হোসেন ও কোষাধ্যক্ষ খোরশেদ আলম, মহি উদ্দিন চৌধুরী, ফয়েজ আহাম্মদ, নুর ইসলাম ফরেস্টর,আরমান চৌধুরী, মকবুল আহাম্মদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা, নুরুল আফছার মিন্টু,আবুল হাসেম আজাদ,কাজী আবুল বশর, জামাল উদ্দিন, মোতালেব, জসিম উদ্দিন প্রমূখ।

বিএনএনিউজ/এইচ.এম, এসজিএন/এইচমুন্নী 

Loading


শিরোনাম বিএনএ