37 C
আবহাওয়া
৩:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মুসল্লীদের জন্য গভীর নলকূপ স্হাপন করবেন আ’লীগ নেতা মিজান

মুসল্লীদের জন্য গভীর নলকূপ স্হাপন করবেন আ’লীগ নেতা মিজান


বিএনএ, ফেনী : ছাগলনাইয়া পৌরসভার সুবেদারী রাস্তার মাথায় মরহুম হাজী আহাম্মদ হোসেন চৌধুরীর দানকৃত জায়গায় নির্মিত হাজী আহাম্মদ হোসেন চৌধুরী মসজিদ উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার(২৮মার্চ) বিকেলে হাজী আহাম্মদ হোসেন চৌধুরী মসজিদটি মিলাদ,দোয়া ও ইফতার মাহফিল আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদার।

মসজিদ কমিটির সভাপতি জামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন  ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হোসাইন আহমদ ভূঁইয়া, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ছাগলনাইয়া শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব বদরুদ্দোজা ভূঁইয়া তারেক, পৌর কাউন্সিলর মুন্সি নুর হোসেন, সাবেক পৌর কাউন্সিলর নুরুল আলম খাঁন, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ছাগলনাইয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী উপস্থিত ছিলেন।

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন সিএনজি অটোরিকশা শো-রুম মালিক সমিতির সাধারণ সম্পাদক মুন্সি আনোয়ার হোসেন, ব্যবসায়ী স্বপন,আবু সাঈদ,নুরুন নবী,সাংবাদিক মোহাম্মদ শেখ কামাল, আবদুল আউয়াল চৌধুরী,নিজাম উদ্দিন মজুমদার সজিব,কপিল উদ্দিন মজুমদার, জিয়াউল হক চৌধুরী রুবেল, এনায়েত উল্লাহ সোহেল, পিনু সিকদার, ছলিম উল্লাহ ভূঁইয়া,সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ছাগলনাইয়া শাখার সহসাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন। অনুষ্ঠানে সাংবাদিক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মজুমদার মসজিদের মুসল্লি, স্হানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীর জন্য একটি গভীর নলকূপ স্হাপন করে দেবেন বলে ঘোষণা দেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন, ওজি

Loading


শিরোনাম বিএনএ