37 C
আবহাওয়া
৭:১৯ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » মহানবীকে কটূক্তি করা চুয়েট ছাত্রের দুইদিনের রিমান্ড

মহানবীকে কটূক্তি করা চুয়েট ছাত্রের দুইদিনের রিমান্ড

মহানবীকে কটূক্তি করা চুয়েট ছাত্রের দুইদিনের রিমান্ড

বিএনএ,চট্টগ্রাম: ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ(স.) কে নিয়ে কটূক্তি করা চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে (২৪) দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৯ মার্চ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-২ মো. হেলাল উদ্দিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) মো. হুমায়ন কবির। তিনি জানান, আদালতে তিনদিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সৌরভ চুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী। তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার লতিফপুর গ্রামের জমিদার হাট এলাকার প্রয়াত কিরিট কুমার রায় চৌধুরীর ছেলে। বসবাস করতেন নগরের সদরঘাট থানার উত্তর নালাপাড়া এলাকায়।

আদালত সূত্র জানায়, গত ১৯ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ম নিয়ে অশালীন মন্তব্য করেন সৌরভ চৌধুরী। গত ২০ মার্চ রাতে রাউজান থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। ওই মামলায় ২১ মার্চ ভোর ৪টার দিকে নগরের উত্তর নালাপাড়া হাজী ইয়াকুব মঞ্জিলের ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ