29 C
আবহাওয়া
৫:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের ৬ বছরের মাথায় মা হচ্ছেন দীপিকা

বিয়ের ৬ বছরের মাথায় মা হচ্ছেন দীপিকা

দীপিকা

বিনোদন ডেস্ক:  মা হতে চলেছেন দীপিকা পাডুকোন। বলিউডের প্রিয় দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তাদের বিয়ের ছয় বছর পর তাদের প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত। বৃহস্পতিবার সকালে, অভিনেতারা সোশ্যাল মিডিয়ায় সুসংবাদটি ঘোষণা করার সাথে সাথে তাদের ভক্তদের অবাক করে দিয়েছে।

তাঁরা তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এ সুসংবাদটি শেয়ার করেন যাতে ‘সেপ্টেম্বর, ২০২৪’ লেখা ছিল। সেখানে শিশুর জামাকাপড়,জুতা এবং বেলুনের সুন্দর মোটিফ জুড়ে দেন।

গর্ভাবস্থার ঘোষণায় প্রতিক্রিয়া জানিয়ে, বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, নেহা ধুপিয়া, প্রিয়াঙ্কা চোপড়া, রাকুল প্রীত সিং, সোনম কাপুরের মতো বেশ কয়েকটি সেলিব্রিটি মন্তব্য বিভাগে অভিনন্দন জানিয়েছেন বাবা-মাকে। দীপিকা সম্প্রতি বাফটা অ্যাওয়ার্ডে যোগ দেওয়ার পরে গর্ভাবস্থার গুজব ছড়িয়েছিলেন, সেই সময়, তিনি সব্যসাচীর একটি শাড়ি পরেছিলেন এবং তার পেট লুকিয়ে থাকতে দেখা গিয়েছিল। কয়েকদিন আগে, দ্য উইক জানিয়েছে যে ওম শান্তি ওম অভিনেত্রী ছয়মাসের অন্তসত্বা।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অভিনেত্রী এখন দ্বিতীয় ট্রাইমেস্টারে রয়েছেন বলে শোনা যাচ্ছে। বাফটা অ্যাওয়ার্ডের রেড কার্পেট থেকেও গুঞ্জন ছড়ায় দীপিকা গর্ভবতী। সেদিন তাঁকে গাউনের পরিবর্তে সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়িতে দেখা যায়। ছবি তোলার সময়েও অভিনেত্রীকে মিডরিফ হাত দিয়ে ঢেকে রাখতে দেখা যায়।

দীপিকা এবং রণবীর ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোর কাছে একটি জমকালো অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন৷ তারা ২০১৩ সালের ছবি গোলিয়ন কি রাসলীলা -রাম লীলা-এর শুটিংয়ের সময় প্রেমে পড়েন। এই দম্পতি বারবার সন্তান নেওয়ার আকাঙ্ক্ষা প্রকাশ করেছেন এবং অতীতে বেশ কয়েকবার গর্ভাবস্থার গুজব ছড়িয়েছেন, তবে, এবার খবরটি সত্য বলে মনে হচ্ছে। সূত্র: ফ্রিপ্রেসজার্নাল।

বিএনএনিউজ২৪/ এমএইচ,এসজিএন/হাসনা

Loading


শিরোনাম বিএনএ