প্রেমিকের বাড়িতে অনশন, অবশেষে বিয়ে

এম.এস.রুকন, গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে টানা ৪৮ ঘণ্টা অনশনের পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসেছেন প্রেমিক যুগল। শুক্রবার (২৮ জানুয়ারি) রাতে বিয়ের বিষয়টি নিশ্চিত করেন রায়েদ ইউনিয়নের চেয়ারম্যান সফিকুল হাকিম হিরণ মোল্লা

আরো পড়ুন

নৌযান শ্রমিকদের কর্মবিরতির ঘোষণা

তিনি জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে ছেলে ও মেয়ের পরিবারের সম্মতিতে ৪ লাখ ৫০ হাজার টাকা দেনমোহরের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়।

তিনি আরও জানান, এর আগে বুধবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার রায়েদ ইউনিয়নের পূর্ব বেলাশী এলাকার আনোয়ার হোসেন ওরফে আনুর ছেলে ফয়সাল আব্দুল্লাহ আল-মামুনের বাড়িতে বিয়ের দাবি নিয়ে হাজির হন একই এলাকার প্রেমিকা।

জানা গেছে, বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার রায়েদ ইউনিয়নের পূর্ব বেলাশী এলাকার আনোয়ার হোসেন ওরফে আনুর ছেলে ফয়সাল আব্দুল্লাহ আল-মামুনের (৩০) বাড়িতে বিয়ের দাবি নিয়ে হাজির হন একই এলাকার আওলাবর বিবাদীয়া গ্রামের মনিরুল ইসলামের মেয়ে সুমাইয়া আক্তার হাবিবা। ফয়সালের সঙ্গে আড়াই বছরের প্রেমের সম্পর্ক হাবিবার। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় শারীরিক সম্পর্কে মিলিত হয় তারা। পরবর্তীতে বিয়ে না করে কালক্ষেপণ করায় ফয়সালের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন হাবিবা।

পরে মামুনের পরিবারের লোকজন হাবিবাকে বুঝিয়ে তাদের বাড়িতে পাঠানোর একাধিক বার চেষ্টা করেও ব্যর্থ হয়। এ খবর পেয়ে হাবিবার পরিবারের লোকজনও তাকে বিভিন্নভাবে বুঝিয়ে বাড়ি নিয়ে আসার জন্য চেষ্টা করেও ব্যর্থ হয়। এই যখন অবস্থা। তখন দুই পরিবারের লোকজন অনেক দেন ধরবার করে এবং দুই গ্রামের গণ্যমান্য লোকজন দের সঙ্গে নিয়ে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে ছেলে ও মেয়ের সম্মতিতে ৪ লাখ ৫০ হাজার টাকা দেনমোহরের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়।

বিএনএনিউজ২৪/ এমএইচ