28 C
আবহাওয়া
১:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে বিজ্ঞান অনুষদের এক্সাম হল ও কনফারেন্স রুম উদ্বোধন

কুবিতে বিজ্ঞান অনুষদের এক্সাম হল ও কনফারেন্স রুম উদ্বোধন

কুবিতে বিজ্ঞান অনুষদের এক্সাম হল ও কনফারেন্স রুম উদ্বোধন

বিএনএ, কুবিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বিজ্ঞান অনুষদের কনফারেন্স রুম এবং পরীক্ষার হল উদ্বোধন করা হয়েছে।রোববার (২৮ নভেম্বর) বিকাল ৩ টায় পদার্থ বিজ্ঞান বিভাগের সভাপতি ড. মোহাম্মদ জুলহাস মিয়ার সঞ্চালনায় এবং বিজ্ঞান অনুষদের ডিন ড. দুলাল চন্দ্র নন্দী এর সভাপতিত্বে বিজ্ঞান অনুষদের নিচ তলায় অবস্থিত কনফারেন্স রুমটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে কনফারেন্স রুম এবং পরীক্ষা হলটি তৈরি করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, এমন একটি কনফারেন্স রুম হয়েছে এটা দেখতেও ভালো লাগছে৷ এটা শুধু বিজ্ঞান অনুষদের জন্যই না, চাইলে যে কেউ এ কনফারেন্স রুম ব্যবহার করতে পারবে। যদি বিজ্ঞান অনুষদের ডিন অনুমতি নাও দেয় তাহলে আমার কাছ থেকে অনুমতি নিয়ে ব্যবহার করতে পারবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. হুমায়ুন কবির , রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো: আবু তাহের , শিক্ষক সমিতির সভাপতি ড. শামিমুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

বিএনএ/ হাবিবুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ