Bnanews24.com
Home » নির্বাচনী সহিংসতায় লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা নিহত
টপ নিউজ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

নির্বাচনী সহিংসতায় লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা নিহত

সাজ্জাদুর রহমান সজিব

বিএনএ, লক্ষ্মীপুর :  লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় নির্বাচনী সহিংসতায় ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাজ্জাদুর রহমান সজিব (২৫) নিহত হয়েছে। রোববার(২৮ নভেম্বর) বিকেল ৩টার দিকে নয়নপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের ভোটকেন্দ্রে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের এলোপাতাড়ি চাপাতির আঘাতে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,  রোববার ভোট চলাকালে ওই ওয়ার্ডে নৌকার বিদ্রোহী প্রার্থী আমির হোসেন খানের আনারস মার্কার সমর্থক মাহবুব মিজি, মাসুদ লেনজাসহ একদল সন্ত্রাসী ব্যালট পেপার আলাদা করে জোরপূর্বক অবৈধভাবে সিল মারার চেষ্টা করে। এ সময় ওই ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সজিবের নেতৃত্বে নৌকার সমর্থকরা বাধা দেয়। ফলে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয় এবং এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

এ সময় মাসুদ ও মাহবুব রামদা দিয়ে সজিবকে কুপিয়ে মারাত্মক আহত করে। একইসঙ্গে তাকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করে গুলি ছুড়ে তারা পালিয়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়। কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেয়। পরে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, মরদেহ চাঁদপুর সদর হাসপাতালে আছে। ময়নাতদন্তের করার পর এ ব্যাপারে মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএনএ/ ওজি sharethis sharing button