Bnanews24.com
Home » নতুন আইডিয়ায় সিনেমার প্রচারণা
বিনোদন সব খবর

নতুন আইডিয়ায় সিনেমার প্রচারণা

সিনেমা ‘মিশন এক্সট্রিম

বিএনএ ডেস্ক: সাধারণত আমাদের দেশের সিনেমা মুক্তির সময়ে প্রচার-প্রচারণা বা প্রমোশনের কমতি নিয়ে বিভিন্ন সময়ে দর্শকদের বিভিন্ন রকম আক্ষেপ বা হতাশার কথা শুনতে পারা যায়। খুব কম সিনেমাই আছে যেগুলো ভিন্নধর্মী প্রমোশন বা প্রচারণার কৌশল নিয়ে সাধারণ দর্শকদের মাঝে আলোড়ন তোলে।

সম্প্রতি তেমনি একটি প্রচারণার দেখা মিললো আগামী ৩রা ডিসেম্বর মুক্তি পেতে যাওয়া বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। ’Rnar’ নামটি অনেকের কাছেই খুব পরিচিত। ইউটিউবের এই জনপ্রিয় চ্যানেলটিতে সিনেমা বিষয়ক নানা রকম কনটেন্ট নিয়ে করা ভিডিওগুলো জনপ্রিয়তা এবং আলোচনায় আসে বিভিন্ন সময়।

রাকিবের সঞ্চালনায় হাস্য-রসাত্মক ভঙ্গিতে সিনেমার ভালো-মন্দ নানা দিক তুলে ধরা হয়। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এই চ্যানেলের প্রতিটি ভিডিও আলাদা আলাদা কনটেন্টের কারণে সাধারণ মানুষের কাছে আলাদা একটা চাহিদা সৃষ্টি করতে সক্ষম হয়েছে। সেজন্য প্রচারনার অংশ হিসেবে ‘মিশন এক্সট্রিম’ টিম হাজির হয়েছেন রাকিবের এই জনপ্রিয় চ্যানেলে।

এবার এরকমই একটি ভিডিওতে হাজির হয়েছেন ‘মিশন এক্সট্রিম’ টিম। আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সুদীপ বিশ্বাস দীপ, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান এবং পরিচালক সানী সানোয়ারকে দেখা গেছে প্রায় এগারো মিনিটের এই প্রমোশনাল ভিডিওতে। হ্যালো তুমি নল বাসী, তাহলে আজ আমি যাচ্ছি, এইডা কোনো কথা সহ আরো বেশকিছু সংলাপ যা এতোদিন আমরা শুনেছি রাকিবের বিভিন্ন এপিসোডে এবার সেসব শুনতে পাওয়া গেলো শুভ, ঐশী, সুমিত বা মিজানের মুখে। প্রচারণার এই কৌশলটি ইতিমধ্যে বেশ ভালো সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রায় দুইবছর ধরে করোনায় মুক্তির ডেট বারবার পিছিয়ে অবশেষে সেলুলয়েডে হাজির হচ্ছে এই পুলিশ অ্যাকশন থ্রিলারটি। সানী সানোয়ার এবং ফয়সাল আহমেদের পরিচালনায় এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরেফিন শুভ। এছাড়াও অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত তাসকিন রহমান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটি বিশ্বের তিনটি মহাদেশে একইসাথে মুক্তি পাচ্ছে যা বাংলাদেশের চলচ্চিত্রের জন্য এক নতুন সম্ভাবনার দুয়ার খুলে দিচ্ছে। শুভ কামনা রইলো ‘মিশন এক্সট্রিম’ টিমের জন্য। সুস্থধারার বিগ বাজেটের এই সিনেমার সফলতা কামনা করছি।

বিএনএ/ রিপন রহমান ,ওজি