31 C
আবহাওয়া
১:৪২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বিএনএ নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুরে আবু সায়েদ রিপন (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

বৃহস্পতিবার ভোরে ৮ নম্বর ওয়ার্ড তুলুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজার থেকে তার মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আবু সায়েদ রিপন ওই গ্রামের ভূঁইয়া বাড়ির রফিক উল্যার ছেলে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে সড়কের ওপর রিপনের মরদেহ পড়ে থাকতে দেখেন বারিরহাট বাজার মসজিদের ইমাম ও মুসল্লিরা। পরে বিষয়টি তারা মাইকে ঘোষণা করলে স্থানীয় লোকজন এগিয়ে যান। নিহতের পায়ের ওপর মোটরসাইকেলটি পড়েছিল। তারা মাথায় প্রচণ্ড আঘাতের কারণে ভেতরের মগজ বের হয়ে আসে।

জাহাঙ্গীর আলম বলেন, তার সঙ্গে তিনটি মোবাইল ফোন সবসময় থাকলেও মরদেহের আশপাশে কোনো মোবাইল পাওয়া যায়নি। পকেটে কোনো টাকাও ছিল না বলে জানান তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তায় লাল সুবজ বাস কাউন্টারের মালিক ছিলেন আওয়ামী লীগ নেতা আবু সায়েদ রিপন। প্রতিদিন কাজ শেষে গভীর রাতে কাউন্টার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরতেন তিনি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি  বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ